Category: First Time Stories

Office Office Ch. 02-03

by rupaipanty©

অধ্যায়- ২
পরদিন অফিসে রমাদি আর রীনাদি ওকে যৌনতা নিয়ে নানা টিপস্‌ দিল। কাজ বুঝিয়ে দিল বিভিন্ন। কাজের চাপ খুব।
টিফিনের সময় জুলি ওর কানে কানে প্রোপোজ করল, “উড ইউ লাইক টু টেস্ট মি, বেবি?”s পূজা কিছু না ভেবেই হ্যাঁ বলে দিল। জুলি ওর হাত ধরে লেডিজ বাথরুমে নিয়ে গেল। দরজা বন্ধ করতে পূজার বেশ মজা লাগছিল। ওকে জড়িয়ে ওর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে জুলি চুমু খেতে থাকে। পূজা জুলির সালোয়ারের উপর থেকে ডাঁসা মাইদুটো ডলতে থাকে। জুলি পূজার জামার বোতাম খুলে দিল। পূজা নিজের জামা-ব্রেসিয়ার খুলে হুকে টাঙ্গিয়ে রেখে জুলির সালোয়ার খুলে নেয়।
টাইট কামিজের দড়ি খুলে ওকে কমোডের উপর বসিয়ে কামিজ খুলে নিয়ে ফর্সা শরীরটা দেখতে থাকে। জুলি পোশাকের নীচে ব্রা-প্যান্টি পরেনি। ফর্সা শরিরে একটাও লোম নেই! ওর মসৃণ দেহে হাত বোলায়। বড়বড় ডাঁসা মাই দুটো দুহাতে ধরে খয়েরী স্তনবৃন্ত দুটো জিভ দিয়ে চাটে চোষে। জুলি পূজার সরু কোমর জড়িয়ে ধরে ছিল। ও পূজার স্কার্ট খুলে দেয়। নীচে লাল প্যান্টি পরা। জুলি উঠে দাঁড়িয়ে ওকে টয়লেট টেবিলের সামনে এনে টেবিলে ঝুকে পোঁদ তুলে দাঁড় করিয়ে দেয়। জুলি ওর প্যান্টি টেনে খুলে দিল।
তারপর ওর পাছায় চুমু খেতে থাকে জুলি। দুহাতে পাছা চিরে ধরে চাটতে থাকে ওর পোঁদ, গুদ। ওর খরখরে জিভ গুদে পড়তেই পূজা কেঁপে ওঠে। জুলি জিভ দিয়ে গুদের চেরা থেকে পোঁদের ফুটো পর্যন্ত লম্বা-লম্বা করে চাটছে।
পূজা ঘুরে দাঁড়ায়। কমোডের উপর এক পা তুলে দাঁড়ায়। জুলি ওর সামনে বসে ওর গুদ চাটতে থাকে। পুজার তলপেটে, গুদের চারপাশে ঘন কালো বালের জঙ্গল। ও মাসে একবার করে কাঁইচি দিয়ে ছাঁটত। এখানে আসার ঝামেলায় গেল দুমাস সময় পায়নি। ফলে বাল বেশ বড় বড় হয়েছে। জুলি সেই বালের জঙ্গলে আঙুল চালাচ্ছে আর জিভ দিয়ে গুদ চাটছে, জিভ দিয়ে নাড়াচ্ছে ওর শক্ত ভৃগাঙ্কুরটা।
পূজা তলপেটে চাপ অনুভব করছে। ওর সুঠাম উরু কাঁপছে। তলপেটের মধ্যে মোচড় দিচ্ছে সুখ। ও ভীষণ আরামে কাতরাতে কাতরাতে গুদের রস ছেড়ে দেয়। জুলির মাথাটা গুদের উপর চেপে ধরে ও গুদের রস ছাড়তে ছাড়তে চিড়িক চিড়িক করে খানিকটা পেচ্ছাপ করে ফেলে জুলির মুখেই! জুলি কিছু মনে করে না। ওর এসব অভ্যেস আছে।
ফ্যাদা ছাড়ার পর শরীরটা কেমন হালকা লাগে পূজার। ও কমোডের ওপর বসে জুলিকে কোলে টেনে নেয়। ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খায় “উম্‌ম্‌ম্‌ম্‌ মাউম্‌ম্‌ চুম্‌উম্‌ম্‌উম্‌মাউম্‌ উম্‌ আউম্‌...”
জুলিকে কমোডের উপর বসিয়ে পা দুটো ছড়িয়ে ধরে পূজা ওর সামনে হাঁটু ভর দিয়ে বসে। মুখ রাখে ওর গুদের ওপর। আঃ ! কি সুন্দর গন্ধ ওর গুদে! ও জিভ দিয়ে ফুলো ফুলো গুদ চাটতে থাকে। জুলি দু আঙ্গুলে নিজের গুদ চিরে ধরেছে। পূজার জিভে নোনা জল গড়িয়ে আসছে। ও হাবড়ে চাটতে লাগল। হড়হড় করে জল গড়াচ্ছে জুলির গুদ থেকে। পুজাও প্রান ভরে চেটে যাচ্ছে। জিভ দিয়ে ওর ভৃগাঙ্কুরটা ডলছে। জুলি ওর মুখে গুদের আসল রস ফেদিয়ে দিল। পূজার খুব ইচ্ছে হল ওর গাঁড়ে একটু আংলি করে। জুলি হাঁপাতে হাঁপাতে বলল, “ইউ আর ফ্যান্টাস্টিক! এন্ড ইউ টেস্ট সুপার্ব! কিন্তু, তোমাকে বলি, অফিসে আমরা কেউ ব্রেসিয়ার বা প্যান্টি পরি না।“
“কেউ না?” পূজা ওর উরুর ওপর বসে বলে।
“নোবডি, নট এ ম্যান ওর ওম্যান। নো ব্রা, নো প্যান্টি, নো ব্রিফ, নো ভেস্ট।”
জুলি পূজার ব্রেসিয়ার আর প্যান্টি নিয়ে নিল। জুলি পূজার কালো স্কার্ট আর সাদা জামা পড়ে নিল। পূজা জুলির টাইট সালোয়ার কামিজ পরে বাথরুম থেকে বের হয়। জুলি রমাদিকে জানাল, “এ মাগী চোস্ত আছে। শেখানোর তেমন কিছু নেই। সামনের রবি, সোম, মঙ্গল ছুটি আছে, রবিবারেই ওর নথ ভাঙ্গানি হয়ে যাক।”
সবাই মেনে নিল। পূজাও আপত্তি করল না। ওর গুদের পর্দা ফাটানোর জন্য নিলামের বুলি আগের বার গীতার বেলায় যেমন মাইনের বেসিক ধরে হয়েছিল, সেই মতোই পূজার বেসিক ধরে সাড়ে চার হাজার থেকে শুরু হবে ঠিক হল!














অধ্যায়- ৩
ওরা বন্দোবস্ত করতে লাগল। প্রতিদিন টিফিনে জুলি, গীতা, নীপা বা টিনার সাথে ওর সেক্স চলছে।
অবশেষে রবিবার এসে গেল। সকাল থেকেই হইহই কান্ড। পূজা বেশ নার্ভাস ফিল করছে। ওকে সকালেই স্নান করিয়েছে সব মেয়েরা মিলে। সারা গায়ের লোম রিমুভার দিয়ে পরিষ্কার করে, বগল, তলপেটের বড়বড় বাল ক্ষুর দিয়ে কামিয়ে দিয়েছে জুলি। জীবনে প্রথমবার গুদের বাল কামাতে গা শিরশির করছিল পূজার। জুলি ওর তলপেটে শেভিং ফোম মাখিয়ে চড়চড় করে ক্ষুর চালাচ্ছিল। ওর হাতের ছোঁয়াতেই পূজা গরম খেয়ে যাচ্ছিল। কামানো হয়ে গেলে পূজা অবাক হয়ে দেখল ওর তলপেটটা কেমন ফর্সা লাগছে। সারা শরীরটাও যেন আরও সুগঠিত লাগছে!
একটু পরে গীতা বাথরুমে ঢুকল। বলল, “তোমার চুলের স্টাইলটা পালটে ফেলতে হবে। কেমন যেন সেকেলে ধরনের। তোমাকে বব ছাঁট দিলে ভালো লাগবে।“
সেইমত একটা মেয়ে বিউটিশিয়ান ওর চুল কেটে দিয়ে গেল। গীতা বলল, “উল্কি কোথায় দেবে?”
“ট্যাটু?” পূজা অবাক হল!
“হ্যাঁ! আমাদের সবার একটা করে ট্যাটু আছে। আমারটা নাভির কাছে আছে। কেন, দেখনি?”
পূজার মনে পড়ল, জুলিরও তলপেটে একটা ফুলের ট্যাটু আছে। ও বলল, “আমাকে একটা বিছে এঁকে দাও পেছনে। পোঁদের ঠিক উপরে, বামদিকে।” ওকে উপুর করে শুইয়ে বাম কোমরের নীচে পাছার উপর একটা রঙিন বিছের উল্কি করে দিল। যন্ত্রণা হলেও পূজা তেমন কষ্ট পায়নি!
দুপুরের খাওয়া দাওয়ার পর গীতাদি, রমাদি, নীপাদি ওর ঘরে এল। পূজা একটা নাইটি পরে শুয়ে ছিল। রমাদির হাতে একটা পেতলের বাটি। ওরা ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। ওর নাইটি খুলে ওর চোখে কালো কাপড় বেঁধে দিল নীপাদি। ওকে শুইয়ে ঠোঁটের উপর লাল চেরি ফল রেখে ওকে পা ফাঁক করে শুতে বলল। তারপর হাতদুটো খাটের মাথার দুদিকে আর পা দুটো পায়ের দিকে চারকোণায় ঝটপট বেঁধে ফেলল ওরা।
রমাদি পেতলের বাটিতে জলে ভিজিয়ে রাখা শোলার টুকরো হাতে নিলেন। লম্বা, মসৃণ নলের মতো শোলার ডান্ডাটা রীনাকে দিলেন। পূজার পায়ের ফাঁকে এসে নিজের শাড়ি খুলে ফেললেন, শায়া, ব্লাউজ খুলে চুলের ক্লিপ খুলে চুল ছেড়ে দিলেন। নগ্ন রমাদি পূজার তলপেটে, নাভিতে চুমু দিলেন, তারপর জিভ দিয়ে চাটতে থাকলেন ওর গুদ। পূজা কেঁপে উঠছে ওর গুদ চাটাতে। রমাদি চাটতে চাটতে একটা আঙুল আলতো করে পুরে দিলেন ওর গুদের মধ্যে। পূজা শিটিয়ে ওঠে,- আস্‌স্‌ উম্‌ম্‌ মাআআগোও...
রমাদি আস্তে আস্তে আরও একটা আঙুল পুরে ওর যোনিপথ প্রশস্ত করে নিয়ে ভিজে শোলার টুকরোটা পুচ্‌ করে ঢুকিয়ে দিলেন। নীপাদি প্রায় সাথে সাথে গুদের ওপর লাল নারম একটা কাপড় লম্বালম্বি যেভাবে মাসিকের সময় প্যাড বা কাপড় বাঁধে, সেই ভাবে চেপে ধরল। ওর কোমরে একটা রুপোর চেন বেঁধে ওই কাপড়ের দুইপ্রান্ত পেটে আর পাছার ওপর দিয়ে এনে চেনের ভেতর ঢুকিয়ে একটা সাদা প্যান্টি পরিয়ে দিল।
সন্ধ্যায় পূজাকে সাজান হল। দুহাত ভরে রঙ্গিন কাঁচের চুড়ি পরাল। পায়ে নুপুর, নাকে নথ, কানে বড় ঝোলা দুল, হাতকাটা ব্লাউজ, ঘাগরা, বুকে ওড়না দিয়ে ঠোঁটে গাঁঢ় লাল লিপিস্টিক , মুখে চড়া মেকআপ... আয়নায় দেখে মনে হল পুরো বেশ্যা মাগী। ওর সারা গা কাঁটা দিচ্ছে। প্যান্টির নীচে ভিজে শোলাটা ফুলছে আর ওর গুদ ফাঁক হচ্ছে! ওঃ এ কী জ্বালা! শরীর গরম হচ্ছে। মনে হচ্ছে এখুনি সব জামাকাপড় খুলে যাকে সামনে পায়, তাকে জড়িয়ে ধরে! ও নীপাকে বলল, “আমার পেচ্ছাপ পাচ্ছে গো! এটা বের করব?”
নীপা হাঁ হাঁ করে তেড়ে এল, “না, না, বের করবে না! এসো, আমি দেখিয়ে দিচ্ছি কী করে ওটা বের না করে পেচ্ছাপ করবে।“
নীপা ওকে নিয়ে বাথরুমে গেল। পূজাকে ঘাগরা তুলে মেঝেতে বসতে বলল, পূজা উবু হয়ে বসলে নীপা ওর প্যান্টি আর নীচের কাপড়টা পাশে সরিয়ে ধরে বলে, “এবার মোতো।” পূজা পেচ্ছাপ করে বলে, “একটু ধোব না?”
“না। আজ রাতে জল দেওয়া মানা। ওঠ। বাবুরা সব এসে গেলেন।”
পূজা কাপড় ঠিক করে ঘরে এল। অফিসের বাকি সাতটা মাগীও আজ বেশ্যা সেজে বসেছে, হাতা কাটা ব্লাউজ, ঘাগরা, হাত ভরা চুড়ি, চড়া মেকআপ। রমাদি ওকে জড়িয়ে ধরে। গালে চুমু দিয়ে হলঘরে আনে। মেঝেতে ফরাস পেতে আটটা বাবু বসেছে। তাদের সামনে রমাদি ওকে বসাল। মেয়েরা সবাই ওর পাশে বসল। বাবুদের এক হাতে বেল ফুলের মালা জড়ানো, আর এক হাতে মদের বোতল। দেখে মনে হচ্ছে, রেন্ডি মাগীদের আসর!
রমাদি ব্লাউজের ভেতর থেকে সিগারেট বের করে ধরায়। বলে, “বল্‌ বাবুরা। নতুন মাল আছে। কে নথ ভাঙবি? আমার কচি, নতুন তেইশ বছরের সুন্দরী, যৌবনবতী রেন্ডির নথের দাম কিন্তু সাড়ে চার হাজার থেকে শুরু হবে! বল্‌ , কে দর ডাকবি?”
বিকাশ, মঈন, ববি-রা বুলি দিচ্ছে। এ পাঁচ হাজার বলে তো ও সাড়ে পাঁচ। পূজা ঘোমটার আড়াল থেকে দুরুদুরু বুকে অপেক্ষা করে, কার হাতে ওর গুদের পর্দা ফাতবে! বুলি বাড়তে বাড়তে দশ হাজার ছাড়াল। রফি ডাকল বারো। আলতাফ বলল, সাড়ে বারো। ববি একলাফে দর চড়াল, পনের হাজার! আর কেউ দর ডাকল না। রমাদি উঠে গিয়ে ববিকে তুলে পূজার সামনে বসিয়ে বলল, “নে, বাবু, দেখে না। পরে বলিস্নে যেন, যে কমা মাল দিয়েছে! ঘোমটা তুলে দেখে নে।”
ববি পূজার ঘোমটা তুলে ওর মুখটা নিজের কাছে এনে লাল বড়বড় ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেল। পূজার গা শিউরে ওঠে। প্রথম পুরুষের চুমু! ও ঠোঁট দাঁত খুলে ববর ঠোঁট, জিভ নিজের মুখে নিয়ে পাল্টা চুমু দিতে থাকে।অত জিভ চুষতে চুষতে চুলে বিলি কাটতে থাকে। ববি রমাকে বলে, “মাসী, মালটার বুক দুটো তো হেভি , নকল না তো?”
রমাদি পূজাকে বলে, “আঃ মরন! মাগীর হলটা কি? ওরে, বাবুকে বুকটা খুলে দেখা না!”
পূজার লজ্জা হচ্ছিল, তবু ব্লাউজের হুক খুলে একটা মাই বের করে দিল। ববি ওর নরম সুডোল স্তন ডলতে ডলতে দু আঙ্গুলে ওর খয়েরী বোঁটা দুটো দু আঙ্গুলে নিয়ে চুনোট পাকাতেই পূজা কাতরে ওঠে।
ববি বলে, “না মাসি, ঠিক আছে! আমি ঘরে নিয়ে যাচ্ছি। চল্‌ । কি নাম যেন রে তোর, মাগী? কি বলে ডাকব?”
পূজা নরম গলায় বলে, “পূজা বলে ডাকবেন, বাবু।”

Written by: rupaipanty

Please Rate This Submission:

Story Tags: office sex, lesbian, auction sex, virgin, piss, make up, tattoo

Category: First Time Stories