Category: Group Sex Stories

Office Office Ch. 06-07

by rupaipanty©

অধ্যায়- ৬
বুধবার অফিসে ঢুকে বিপদে পড়ল পূজা। আলতাফ কয়েকটা টেস্টের রিপোর্ট করতে দিয়েছিল ওকে, ও সেগুলো করে ফেরত দিতে যাবে, বিকাশদা আটকাল।
-তুমি আজ রুল ব্রেক করেছ।
পূজা বুঝতে পারল না কি ব্যাপার। কী নিয়ম ভাঙল ও!
-তুমি আজও কেন আন্ডারওয়ার পড়েছ? অফিসে এসব বারন আছে মনে নেই?
পূজার মনে ছিল, কিন্তু পাতলা জামার নীচে ব্রা পড়েছে বলে স্কার্টের নীচে প্যান্টিও পড়েছে। কিন্তু বিকাশদা কী করে বুঝল?
-খোল, খুলে দাও এখনই। আর তোমার শাস্তি পরে হবে।
অফিসের সবাই ততক্ষণে জড় হয়েছে। সবার সামনে পূজা চুপচাপ জামার বোতাম খুলে জামাটা খুলে দিল, তারপর ব্রাটা খুলে বিকাশদাকে দিয়ে দিল। বিকাশদা জামা, ব্রা নিয়ে বলল, এবার প্যান্টি। পূজা স্কার্ট উরু অবধি তুলে নীচ দিয়ে হাত ঢুকিয়ে প্যান্টিটা খুলে দিল। তারপর জামাটা চাইল। বিকাশদা বলল – উহু, আজ আর জামা পাবে না। তোমার ভাগ্য ভালো স্কার্ট্টাও খুলে নিইনি। সারাদিন এইভাবেই থাকবে তুমি, যাও।
সবাই যে যার মতো চলে গেল। পূজা ফাইল বুকে ধরে আলতাফের ঘোরে ঢুকল। আলতাফ ফাইলগুলো নিয়ে দেখতে থাকল। পূজা সামনে দাঁড়িয়ে আছে, গায়ে জামা নেই। পুষ্ট দুটো ধবল স্তনের বোঁটা দুটো ক্রমে শক্ত হচ্ছে।
আলতাফ বারবার তাকাচ্ছে ওর বুকের দিকে। হঠাৎ আলতাফ একটা রিপোর্ট ছুঁড়ে ফেলে দিল,- এটা কী কাজের ছিরি?
-কেন স্যার? কী হল? পূজা কাগজটা তুলে দেখল।
-কী হয়েছে মানে? কবেকার রিপোর্ট এটা? ডেট কই? কে টেস্ট করেছে, তার সই কোথায়?
পূজা টেবিলের উপর কাগজটা রেখে চেয়ারের উপর ওঠে। তারপর টেবিলের উপর উঠে দাঁড়িয়ে মাথার উপর বাঁধা চুলের ক্লিপ খুলে দেয়।। চুলগুলো ঝাঁকিয়ে নিয়ে বলে,- বাব্বাহ্‌! এতো রাগ? ডেট এখনই দিয়ে দিচ্ছি। আসুন।
এই বলে পূজা ওর হাঁটু পর্যন্ত স্কার্ট উরু অবধি তুলে দুই পা ফাঁক করে দাঁড়াল হাই হিল পায়ে। আলতাফ ওর সামনে এসে ওর কোমর জড়িয়ে ধরে ওর স্কার্টের ভেতর মুখ ঢুকিয়ে দেয়। চুমু খেতে থাকে ওর রসে জবজবে গুদে। হাত দিয়ে ওর মসৃণ পাছা চটকাতে থাকে। পূজা স্কার্ট উঁচু করে দাঁড়িয়ে থাকে। গরম হয়ে ওঠা যোনীতে যেই খসখসে জিভ পড়েছে, ও কামনায় হিস্‌ হিস্‌ করতে শুরু করেছে। আলতাফ ওকে টেবিলে শুইয়ে দিল, পাছার অর্ধেকটা টেবিলে, আর নীচের দিক পূজা তুলে ধরেছে। আলতাফ দ্রুত প্যান্টের চেন খুলে ঠাটানো বাঁড়াটা পচ্‌ করে পূজার গুদে সেঁধিয়ে দিল। পূজার গুদের রস গড়াচ্ছে উরু বেয়ে! আলতাফ দ্রুত কোমর ঘুরিয়ে ঠাপাতে লাগল।
ও বয়েসে পূজার থেকে বছর পাঁচেকের বড়, ওর সাথে অফিসের সব মেয়েদেরই প্রেমের সম্পর্ক, এখানে সব মেয়েরাই সব ছেলেকে ভালো হয়ত বাসে, তবে প্রেমে পড়ে না।
যেমন রমাদি বা নীপাদিরা তাদের পার্টনারকে প্রেমিক ভাবে, আর যাকে ভাবে, সে হল আলতাফ! সীমাদির সাথে পার্থদার বিয়ে হলেও আলতাফ বা যে কোনও ছেলের সাথে সটান বিছানায় চলে যেতে পারে! আলতাফের সাথে তো বটেই!
পূজাকে আলতাফের ভালই লাগে। যদিও গীতাকেই ও বিয়ে করবে, তবু পূজাকে ও নিয়মিত লাগাতে চায়। কচি মাগী বলে কথা! কথাটা ও গীতাকে বলেছে। গীতা আর ও একসাথে একটা ফ্ল্যাটে থাকে। শুনে গীতা ওর বুকে আলতো ঘুষি মেরে বলেছে, শালা, বোকাচোদা! খালি অন্য মাগী চোদার তাল! কেন, আমার গুদ কি ঢলঢলে হয়ে গেছে?
আলতাফ মন দিয়ে ঠাপাচ্ছে। মাগীর গুদ চিরে চড়্‌চড়্‌ করে ঢুকছে ওর আখাম্বা বাঁড়াটা। পূজা ঠাপের তালে তালে গলা ছেড়ে কাতরাচ্ছে। মিনিট পাঁচেকের মধ্যেই পূজা গুদের রস ফেদিয়ে কেলিয়ে পড়ল। ঠাপাতে ঠাপাতে যখন বুঝল ওর মাল পড়বে, ও বাঁড়াটা বের করে পূজার বুকে, পেটে, মুখে গরম মাল ফেলে ভাসিয়ে দিল। ক্লান্ত আলতাফ চেয়ারে এলিয়ে পড়ল। পূজা রিপর্টের উপর তারিখ দিয়ে, সই করে চলে গেল।
আলতাফ দেখল, পোঁদ নাচিয়ে সারা বুকে, মুখে, চুলে চটচটে মাল মাখা পূজা কেমন বেরিয়ে গেল।










অধ্যায়- ৭
মাস চারপাঁচ পূজা মামা বাড়ি যায়নি। অফিসে ওর যত কাজের চাপ, সুখও ততো। যখন যাকে মনে হয়, পূজা সোজা গিয়ে তার কাছে গিয়ে বলে, আমার খুব লাগাতে ইচ্ছে করছে, প্লিজ! ব্যাস! আর কীসের চিন্তা? প্রায় প্রতি রাতেই কেউ না কেউ ওর সাথে এসে থেকে, সে অফিসের কেউ হোক, বা রাতে নাইট ক্লাব থেকে যে কোনও পছন্দের ছেলে হোক।
তাছাড়া শুক্রবার রাতে অফিসের লাইন আছে। সব মাগীরাই কোয়ার্টারে থাকে। অফিসের ছেলেরা ওদের বাঁধা রেট হাজার টাকায় রাত ধরে নিয়ে বেশ্যা বাড়ির মতো রাত কাটায়, সকালে মাঠে সবাই বসে পোঁদের কাপড় তুলে পায়খানা করে, পুলে সাঁতার কাটে, সঙ্গম করে।
তারপর দুপুরে মদ খেয়ে উদ্দাম চোদাচুদি করে। এই কয়মাসে পূজা পুরো চোস্ত চোদনা মাগী হয়ে গেছে। সিগারেট আর লুকিয়ে খেতে হয় না, মদও সপ্তাহে দু-এক দিন খায়। মাসে একদিন সবার সাথে গুঁড়ো নেয়। তাতে খুব খারাপ হয় না। নিয়মিত চোদাচুদি করে, প্রচুর বীর্য পান করে ও অসামান্য লাবণ্যময়ী হয়ে উঠেছে।
মিতালিকে ফোনে, চিঠিতে ও এসব জানিয়েছে। মিতালি দিদির এই সুখে খুব আনন্দিত। ওর পরীক্ষা শেষ হলে পূজা সপ্তাহ দুয়েকের ছুটিতে মামাবাড়ি গেল। সবার জন্য উপহার নিয়েছে ও।
বিকেলে দুইবোন নদীর ধারে ঘুরতে গেল। পূজা বোনকে বলে,- হ্যাঁরে, তোর কোনও ছেলে বন্ধু হল? কাউকে পছন্দ হয়?
-নাঃরে দিদি। আমাকে কেউ তেমন লাইক করে না। আমি তো তেমন কথা বলি না কারোর সাথে।
-ও মা! সেকি! আমার এতো সুন্দরী বোনটাকে কেউ পছন্দ করে না? ব্যাপারটা কী বলতো?
-আসলে কী, দিদি, আমার এখন না ছেলেদের থেকে মেয়েদেরই বেশী ভালো লাগে। আমি ক্লাসের কয়েকটা মেয়ের সাথে নিয়মিত সেক্স করি।
-আরে ন্যাকাচুদি! মেয়েদের আছেটা কী? একটা ধোন গুদে নিয়ে দেখ না! মনে হবে তুই স্বর্গে উঠে যাবি।
-আর ধোন! কোথায় পাব, বল?
-খুঁজতে হবে! পূজা বোনের হাত ধরে হাঁটতে হাঁটতে চারদিক দেখছে। মনে হল, কেউ যেন ওদের ফলো করছে অনেকক্ষণ ধরে।
ও তাকাতেই মনে হল কে যেন পাট খেতের মধ্যে ঢুকে গেল। ও চলতে চলতে আবার পেছন ফিরতেই আবার কেউ যেন লুকিয়ে পড়ল। ওর সন্দেহ হল। মিতালিকে দাঁড়াতে বলে ও পাটক্ষেতের মধ্যে ঢুকে আঁড় চোখে পেছনে দেখে নিল।
তারপর স্কার্টটা কোমরের ওপর তুলে প্যান্টি নামিয়ে উবু হয়ে বসে পেচ্ছাপ করতে বসল। এতক্ষণ ধরে ওর বেশ মুত চেপেছে, বুঝতে পায়নি! মোতা হয়ে গেলে ও উঠে দাঁড়িয়েই পেছন ঘুরতে চোখে পড়ে গেল পাশের বাড়ির দেবুকে। পাশের বাড়ির মনাদার ছেলে। মিতালির বয়েসি হবে। ওদের পিসি বলে ডাকে। তবে পূজা বোঝে ওর পুজা এবং মিনতি দুজনের উপরেই দুর্বলতা আছে।
ধরা পড়ে গিয়ে দেবু পুরো ভ্যাবাচ্যাকা খেয়ে গেছে। পূজা ওকে আঙুল নেড়ে কাছে ডাকে। ওর তখনও স্কার্ট কোমরে তুলে ধরা, প্যান্টি হাঁটুর কাছে নামান। দেবু চুপচাপ কাছে এল। ওর বারমুডার সামনেটা ফুলে তাবু হয়ে গেছে। পূজা বলল,- লুকিয়ে দেখার কী হয়েছে? কী দেখবি? গুদ? এইতো, দেখ না! আয়, আরও কাছ থেকে দেখ।
পূজা পাদুটো ফাঁক করে দাঁড়ায়। দু-আঙ্গুলে গুদের ঠোঁট দুটো চিরে ধরে। দেবু তো হাঁ হয়ে গেছে। পূজা ওর ধোনের সাইজ আন্দাজ করল। হাত বাড়িয়ে চেপে ধরল। নাঃ বেশ মোটা, আর লম্বায় তা প্রায় এক বিঘেত তো হবেই! ও বলল,- এই, তুই আগে কাউকে লাগিয়েছিস? সত্যি বলবি, ভয় পাওয়ার কিছু নেই। আমি কাউকে বলব না।
-হ্যাঁ, মানে আমার মাসির মেয়ে এসেছিল, কেয়াদি,ওর সাথে করেছি। ওই সব শিখিয়ে দিয়েছে।
-ও! তা কবে করলি?
-এইতো, গেল সোমবার দিদি চলে গেছে। তার আগের মাসে এসেছিল তখন তিন দিন ছিল, সেই সময় প্রথমবার করেছিলাম। আর এবার এসে ছিল দুই সপ্তাহ। প্রতিদিন দুপুরে আর রাতে তিন চারবার ক’রে করে করে এখন আর ধোন কিছুতেই নামছে না!
-নামবে কী করে? তোর এখন শুধু গুদ লাগবে চোদার জন্য। হ্যান্ডেল মেরে হবে না, বুঝলি? শোন, আমরা দুইবোন তোকে লাগাতে দেব, যতবার পারিস করবি। শুধু একটা কন্ডিশান, আমাদের কথা মতো চলতে হবে। বল, রাজি?
-আরে, রাজি মানে? বলেই দেবু পূজাকে জড়িয়ে ধরে ঠোঁটের মধ্যে ঠোঁট, জিভ পুড়ে ধরে চুমু খেতে লাগল। পূজা ওকে জড়িয়ে ধরে, দেবু ওর গুদের ওপর হাত দিয়ে ডলতে থাকে চেরা বরাবর। পূজার শরীর যেন দপ্‌ করে জ্বলে ওঠে।
পরশুদিন সেই অফিসে পার্থদা ওকে একবার ডেকে নিয়ে গিয়েছিল কেবিনে। টেবিলে উপুর করে ও একবার চোদার পর বিকাশদা এসে চুদল। পার্থদা আবার এসে পোঁদ মারল আয়েশ করে। তারপর অফিস থেকে বেরিয়ে মইনের সাথে নাইট ক্লাবে গেছিল। ক্লাবে একটা লম্বা ছেলে খুব ঝাড়ি মারছিল, ও পেছন দিকের জেন্টস টয়লেটের দিকে যেতেই ছেলেটা পিছু নিল।
পূজা স্মার্টলি ছেলেদের টয়লেটে ঢুকতেই ছেলেটা পেছন থেকে ওকে জড়িয়ে ধরল। তারপর যা হয়, ওর পরনের পোলকা ডটের ম্যাক্সি তুলে চোদন! রাতে মইনের ঘরেই ছিল পূজা। সকালে ট্রেন ধরে ও চলে এসেছে। ফলে গতকাল আর আজ পুরো নারামিষ গেছে।
পূজা দেবুর চুল খামচে ধরে হাবড়ে চুমু খেতে লাগল, দেবুর হাত তখন ওর গুদের ঠোঁট বরাবর ডলাডলি করছে। পূজার গুদের জল খসে গেল। দেবুর চুল ধরে ওর মাথাটা নামাতে দেবু জিভ দিয়ে চেটে দিল ওর গুদ। পূজা বলল,- আয়, তাড়াতাড়ি করে এক কাট চুদে দে দেখি আমাকে।
পূজা পোঁদ তুলে দাঁড়াল। দেবু ওর পেছনে এসে ওর রসে জবজবে গুদে পচ্‌ করে বাঁড়া ঢুকিয়ে দিল। দাঁড়িয়ে দাঁড়িয়েই দেবু পক্‌ পক্‌ করে মিনিট দুয়েক চুদে বাঁড়ার ফ্যাদা ফেলল ওর গুদে। পূজার জল আগেই খসে গেছিল, দেবুর তাগড়াই বাঁড়া ওর গুদে সেঁধিয়ে চড়াত্‌ চড়াত্‌ করে মাল ফেলার ঝাঁকুনিতে ওরও মাল খসে গেল!
পূজা উঠে দাঁড়িয়ে প্যান্টি তুলে স্কার্ট ঠিক করে বলল, - রাত্তিরে চলে আসবি। ঠিক নয়টায়। ছাদের দরজা খুলে রাখব। কোনও শব্দ করবি না। মনে থাকবে তো?
-হ্যাঁ, তুমি চিন্তা করো না। কিন্তু মিতা পিসিকে আমার ভয় করে। ও আবার এসব দেখে যদি বাড়িতে বলে দেয়?
-সে আমি বুঝে নেবখন। তুই এখন পালা। যাহ্‌।
পূজা গুদ ভরা দেবুর মাল নিয়ে পাট খেত থেকে বেরিয়ে দেখল মিতালি তখনও ঠাই দাঁড়িয়ে। পূজা বলল,- এই বোন, একটা সিগারেট দে।
মিতা সিগারেট বের করল স্কার্টের ভেতর হাত ঢুকিয়ে, প্যান্টির ভেতর থেকে। পূজার প্যান্টি ভিজে গেছে, ভেতরের মাল গড়াচ্ছে উড়ু বেয়ে! পূজা আয়েশ করে টানতে টানতে বোনকে জিজ্ঞেস করে, -তুই মদ খেয়েছিস?
মিতা দিদির কাছ থেকে সিগারেট নিয়ে টানতে টানতে বলল- এই কয়েকদিন আগে কাজলের বাড়িতে গিয়ে একরাত ছিলাম। তখন দুজনে এক বোতল মদ খেয়েছিলাম। ওঃ সে কী কেলো! আর খাওয়া হয়নি।
-আজ মদ খাওয়াব, চোদনও খাওয়াব। চল।
-চোদন? কে দেবে? তোর রবারের ডিলডো?
-না, না, আসলি চোদাই, বুঝলি? একদম আসলি মরদের বাঁড়া। তোর ওসব নিয়ে ভাবতে হবে না। চল।

Written by: rupaipanty

Please Rate This Submission:

Story Tags: punishment, pee in jutefield, lesbian

Category: Group Sex Stories