Category: Non-English Stories

দেবশ্রী - নষ্ট মেয়ের ভ্রষ্ট কাহন 02

by lekhok_dada©

পাশাপাশি অনেকগুলো তিনতলা ফ্ল্যাট। এটাই সিদ্ধা এম.আই.জি. আবাসন কলোনি। সরকার থেকে লটারির মাধ্যমে এখানে কিছু কম দামে মধ্যবিত্তদের ফ্ল্যাট বন্টন করা হয়েছিল, তারই একটা সৈকতরা পেয়েছে। এভাবে ছাড়া কলকাতার বুকে আজকাল ফ্ল্যাট কেনা তাদের মতো মানুষের পক্ষে অসম্ভব। খুব গলির ভিতরেও টু-বেডরুম ফ্ল্যাট পঁচিশ-তিরিশের কমে হয় না। আর নাহয় জোকা কি দমদমের দিকে চলে গেলে কিছু কম হতে পারে। কিন্তু সেখান থেকে আবার অফিস যাতায়াত খুব পরিশ্রমের। আর এখন তো সৈকতের পক্ষে অতো ট্রাভেল করাই সম্ভব নয়। এই আবাসনে তারা ষোলো লাখেই একটা বেশ ভালো ফ্ল্যাট পেয়ে গিয়েছিলো লটারিতে। ফ্ল্যাটটা বেশ বড়ো, সাড়ে ন'শো স্কোয়ার ফিট। দুটো বেডরুম, একটা বড়ো লিভিং রুম, সুন্দর ব্যলকনিও আছে একটা।

তাদের ফ্ল্যাটটা তিনতলায়। আবাসনেরই লাগোয়া মুদিখানা থেকে টুকিটাকি কিছু প্রয়োজনীয় জিনিস কিনে নিয়ে দেবশ্রী ফ্ল্যাটে এসে ঢুকলো। জিনিসগুলো টেবিলের ওপর নামিয়ে রেখে সোজা বাথরুমে ঢুকে গেলো - আগে ভালো করে গা ধুয়ে নিতে হবে। শাওয়ারের জলও যেন সারা দিনের গরমে তেতে আছে। কিছুটা জল ফেলে দিতে ঠান্ডা জলের ছোঁয়া পাওয়া গেলো। সেই জলের নীচে দাঁড়িয়ে নিজেকে মাথা থেকে পা পর্যন্ত ভালো করে ভিজিয়ে খুব আরাম পেলো সে। সারাদিনের ক্লান্তি আর ঘাম গা থেকে ছাড়িয়ে দিতে পেরে শরীরটা যেন আবার ঝরঝরে হয়ে গেলো। ফ্রেশ হয়ে প্রথমে একটা নাইটি পরে নিলো দেবশ্রী। চুলটা পিছনে খোঁপা করে বেঁধে নিলো। তারপর এক কাপ চা খেলো ভালো করে। ডিনার করবার তাড়া আছে। কিন্তু তার আগে মুখে একটা ফেস প্যাক লাগিয়ে নিলো, ঘন্টাখানেক রেখে ধুয়ে নিতে হবে। ফেস প্যাকটা লাগিয়েই কিচেনে ঢুকলো সে। শরীরের ব্যাপারে খুবই যত্ন নেয় দেবশ্রী। নিজের শরীরটাকে দেখতে আর দেখাতে খুবই ভালোবাসে সে।

বিয়ের পর প্রথম প্রথম সৈকতও পাগলের মতো করতো তার এই শরীরের জন্য। সারাদিন ব্যাকুল হয়ে থাকতো, আর সন্ধ্যেবেলা অফিস থেকে ফিরেই তাকে জড়িয়ে ধরতো। অনেক রাত অবদি চলতো তাদের বিছানায় রতিক্রিয়া। আর ছুটির দিন সারাদিনই পারলে তাকে ধরে ওসব করে, এরকমটাই ছিল সে। অন্য কোনো মেয়ের দিকে কোনোদিন তাকিয়েও দেখতো না সৈকত, আর এটার জন্য স্বামীকে নিয়ে ভীষণ গর্ব ছিল তার। এই একটা জিনিস মেয়েরা কিছুতেই মেনে নিতে পারে না। সেই দিক থেকে সে ভীষণ ভালো বর পেয়েছে। দেবশ্রীর শ্বশুরবাড়ি, মানে সৈকতদের অরিজিনাল বাড়ি বর্ধমানে। বাবা-মা সব ওখানেই থাকেন। কলকাতায় একটা ভাড়া বাড়িতে থেকে সৈকত চাকরি করতো। বিয়ের পর মাসখানেক দেবশ্রীকেও থাকতে হয়েছে মধ্য-কলকাতার ওই ভাড়া বাড়িতে। আর ঠিক তখনি এই ফ্ল্যাটটা সৌভাগ্যবশত ওরা পেয়ে যায় লটারিতে। তারপর এখানে চলে আসা হয়। সৈকত সব সময় বলতো যে দেবশ্রী নাকি ওর জন্য খুব পয়া। বউকে নিয়ে গর্ব, অহংকার আর বাসনার অন্ত ছিল না। কিন্তু সেই মানুষটা আজ কী থেকে কী হয়ে গেলো।

সাড়ে আটটার একটু পরেই গাড়ির আওয়াজ পেলো দেবশ্রী। এই আবাসনে খুব কম বাড়িতেই নিজস্ব গাড়ি আছে। তাই সে বুঝলো যে সৈকত এসে গেছে। মিনিট দশেক বাদে কলিং বেলটা বাজলো। কিচেনের কাজ শেষ হয়ে গিয়েছিলো ইতিমধ্যে। দেবশ্রী গিয়ে ফ্ল্যাটের দরজাটা খুলে দিলো। সৈকত দেওয়ালটা ধরে দাঁড়িয়ে আছে। বোঝাই যাচ্ছে খুব ক্লান্ত। এখানে তো লিফট নেই। সিঁড়ি দিয়েই ওঠা-নামা করতে হয়। এক-বারে তিনতলা অবদি উঠে আসতে পারে না সৈকত। একটু থেমে থেমে আসতে হয়। তাও ঘেমে নেয়া একশা। দেবশ্রী এগিয়ে গিয়ে সৈকতের একটা হাত ধরে নিজের কাঁধে তুলে দিলো। দেবশ্রীর উপর একটু ভর দিয়ে সৈকত ঢুকলো ফ্ল্যাটে। ঢুকেই সোফার উপর বসে পড়লো ধপ করে।

'কষ্ট হচ্ছে? জল খাও একটু।' দেবশ্রী জলের বোতলটা টেবিলের উপর থেকে নিয়ে এগিয়ে দিলো সৈকতের দিকে। ডাক্তার সিঁড়ি দিয়ে ওঠা-নামা করতে বহুবার বারণ করেছে। কিন্তু ওদের কিছু করার নেই। ফ্ল্যাটটা নেবার সময় তো আর জানা ছিলো না যে এতকিছু ঘটবে আর জীবনটা এইভাবে পাল্টে যাবে। তখন লিফটের কথা কেই বা আর ভেবেছিলো। এই ধরণের এম.আই.জি. আবাসনে সাধারণত লিফট থাকে না। আর তাদের তখন মনেও হয়নি যে লিফটের কোনোদিন প্রয়োজন হবে বলে। এখন এই ফ্ল্যাট বদলিয়ে অন্য ফ্ল্যাট আবার কেনা সম্ভব নয়। বরং তিনতলার বদলে যদি এখানেই কোনো একতলার ফ্ল্যাট পাওয়া যায়, সেটাই দেখতে হবে। কিন্তু এই তিনতলাটা দেবশ্রীর খুব পছন্দ। এখানে কত সুন্দর হাওয়া খেলে। বৃষ্টির সময় কী সুন্দর দেখতে লাগে চারপাশটা। একতলায় চলে যাওয়াটা তার একদম মনোপূতঃ নয়। সে খুব দোনোমনায় আছে এই নিয়ে। আচ্ছা, সৈকত কি কোনোদিনই আর পুরো ভালো হবে না? সুস্থ হয়ে উঠবে না সেই আগের মতো? না যদি হয়, তো কী নিয়ে বাঁচবে সে?

নিজের মনেই চিন্তা করতে করতে দেবশ্রী ডিনার রেডি করে ফেললো টেবিলে। সৈকত একটু জিরিয়ে নিয়ে বাথরুমে গিয়ে হাত-মুখ ধুয়ে এসে ডিনারে বসে গেলো। তাকে খাবার পরিবেশন করে দেবশ্রী নিজেও বসে গেলো তার পাশে ডিনার করতে। তাদের মধ্যে খুব বেশি কথা এখন আর হয় না। আসলে সৈকত সর্বদা নিজের কাছে ছোটো হয়ে থাকে তার এই পরিস্থিতির জন্য। বউকে যে সুখ-স্বাচ্ছন্দ্য দেওয়া তার কর্তব্য, সে তো সে এখন আর পারেই না, বরং শারীরিকভাবেও সে যেন এখন অনেকটাই দেবশ্রীর উপর নির্ভরশীল।

'অফিসের কাজকর্ম সব ঠিকঠাক ছিল?' দেবশ্রী হালকা গলায় জানতে চাইলো।

'হুঁ', সংক্ষিপ্ত উত্তর দিলো সৈকত। দেবশ্রী জানে ওকে বেশি ঘাঁটানো যাবে না। সে যে প্রচন্ড মানসিক গ্লানিতে ডুবে আছে, এটা দেবশ্রী জানে। সে চেষ্টা তো করে নিজের দিক থেকে যতটা সম্ভব সম্পর্কটাকে স্বাভাবিক রাখতে, কিন্তু মাঝে মাঝে সেও ক্লান্ত হয়ে পড়ে। কবে যে এসব শেষ হবে, আদৌ কোনোদিন আর সম্ভব হবে কিনা, কে জানে!

বিয়ের পর প্রথম এক বছর তো ঠিকই ছিল সব। রঙ্গিন জীবন যত সুন্দর হওয়া সম্ভব, তাদের সে সবই ছিল। সৈকত একটা ছোটো প্রাইভেট ফার্মে ইনভেস্টমেন্ট ব্যাংকারের কাজ করতো। আর. এম. ফাইনান্সিয়াল লিমিটেড। তার কাজ ছিল কলকাতার বিভিন্ন মাড়োয়ারি ব্যবসাদারদের পটিয়ে তাদের টাকা বিভিন্ন ইনভেস্টমেন্ট স্কীমে ও শেয়ারে লাগানো, যাতে তারা বেশ ভালো টাকা রিটার্ন পায়। কোম্পানি এর থেকে কমিশন পেতো, আর সেটাই ছিল কোম্পানির লাভ। সেই লাভের একটা ভাগ সৈকত পেতো। আর একটা ফিক্সড স্যালারিও ছিল তার। টোটাল যা রোজগার হতো, তাতে এলাহীভাবেই তাদের চলে যেত। সমস্যাটা শুরু হলো ইউরোপের ব্রেক্সিট চলাকালীন। একটা গেলো গেলো রব উঠলো শেয়ার বাজারে। তৎপরবর্তী বিশ্বব্যাপী অর্থনৈতিক ডামাডোলে ভারতে ইনভেস্টমেন্টের ব্যবসা প্রায় মার খেতে বসলো। তাদের ক্লায়েন্টরা আতংকিত হয়ে সব টাকা ইনভেস্টমেন্ট স্কীম থেকে তুলে নিতে থাকলো। নতুন ক্লায়েন্ট তো আর আসেই না, এমনকি কমিশনের অবস্থাও তথৈবচ। সৈকতের উপর ভীষণ চাপ এলো, তার চাকরি প্রায় যায় যায়। তার কাজই ছিল ক্লায়েন্ট জোগাড় করা আর স্যালারিও ছিল মূলত কমিশন ভিত্তিক। দুইদিক থেকেই তখন খুব মন্দা দশা চলছে। অনেক রাত অবদি অফিসে কাটে। দিনরাত কাজের চিন্তা। এইভাবে মাস দু-তিন যাবার পর ঘটনাটা ঘটলো। এতো চাপ আর নিতে পারছিলো না তার শরীর।

একটা ম্যাসিভ হার্ট এ্যাটাক হলো সৈকতের। তড়িঘড়ি একটা নার্সিংহোমে ভর্তি করা হলো। প্রায় একমাস সেখানে থেকে একটু সুস্থ হয়ে তবে বাড়ি ফিরতে পারলো সৈকত। এই সময়টা চোখে পুরো অন্ধকার দেখেছে দেবশ্রী। একজন সাধারণ গৃহবধূ হিসাবে তার কোনো অভিজ্ঞতাই ছিল না এইরকম বিপদের। একদিকে সংসার সামলানো, অন্যদিকে সৈকতের চিকিৎসার খরচ - কিভাবে যে সে সামাল দিয়েছিলো, সে নিজেই জানে না। সৈকতের যেটুকু টাকা পয়সা জমানো ছিল, চিকিৎসার খাতে সবই খরচ হয়ে গিয়েছিলো। এমনকি দেবশ্রীকে নিজের বেশ কিছু গয়নাও বেচে দিতে হয়েছে সেই সময়। কিন্তু সব করে শেষমেশ সৈকত যে বাড়ি ফিরে আসতে পেরেছে সুস্থ হয়ে, সেটার জন্যেও ভগবানকে ধন্যবাদ দিতে হয়।

যদিও পুরোপুরি সুস্থ হওয়া আর হলো না সৈকতের। ডাক্তার তিনমাস কমপ্লিট রেস্টের নির্দেশ দিলেন। তার পরেও অফিসের কাজে বেশি চাপ নেওয়া আর চলবে না তার - পরিষ্কার জানিয়ে দিলেন। আর একবার এরকম এ্যাটাক এলে হয়তো কিছু করা যাবে না। তাই খুব সাবধানে থাকার নির্দেশ দিলেন। ফলত হলো এই, যে তার অফিসের চাকরিটা আর রইলো না। তবে তারা তাকে পুরোপুরি ছাঁটাই করলো না - ইনভেস্টমেন্ট ব্যাংকিং থেকে অন্য ডিপার্টমেন্টে সরিয়ে দিলো, যেখানে কাজের চাপ কম। সৈকত এখন ওদের ফার্মেরই এ্যাকাউন্টস সেকশানে আছে - ওখানের কর্মচারীদের টাকা-পয়সার হিসেব ও অন্যান্য বিষয় দেখাশোনা করে। খুবই হালকা কাজ। টার্গেট নির্ভর কাজ নয়। সাধারণ অফিস ওয়ার্ক। মাইনেও সেই তুলনায় অনেক কমে গেলো। কোনো কমিশানও নেই। গোদের উপর বিষফোঁড়া হলো এই যে, বাড়ি থেকে আর পাবলিক ট্রান্সপোর্টে অফিস যাতায়াত করা যাবে না - ডাক্তার কড়া নির্দেশ দিয়ে দিলেন। কোনোরকম ধকল বা উত্তেজনা তার শরীর নিতে পারবে না। একটা সেকেন্ড-হ্যান্ড গাড়ি তিনিই সস্তায় জোগাড় করে দিলেন। সেই গাড়ি কেনার জন্যেও ওদের লোন নিতে হলো। সেই লোন এখনো চলছে। আর গাড়ি কেনার খরচ তো তবু কিছু নয়, এর পর মাসে মাসে ড্রাইভার রাখার খরচ, গাড়ির মেইন্টেনেন্সের খরচ, অনেক হ্যাপা। নিজে যে ড্রাইভ করবে, সেই ভরসাও সৈকত পায় না। বলতে গেলে, তার যা মাইনে, তা অনেকটাই প্রায় চলে যায় এই লোন, ফ্ল্যাটের লোন, ওষুধের খরচ আর গাড়ি-পোষার খরচে। সামান্যই আর পড়ে থাকে হাতে।

ডিনার শেষ করে সৈকত বিছানায় গিয়ে শুলো। একটু পরে দেবশ্রী আগের নাইটিটা ছেড়ে একটা পাতলা জালিদার প্রায়-স্বচ্ছ ম্যাক্সি পরে ওষুধের বাক্সটা নিয়ে এসে ঢুকলো তাদের বেডরুমে। সকালে রাত্রে মিলিয়ে মোট ১১ রকম ওষুধ খেতে হয় সৈকতকে। এখনের ৩ টে ওষুধ বার করে জলের গ্লাস টা এগিয়ে দিলো দেবশ্রী। দেবশ্রীর দিকে তাকিয়ে থাকতে থাকতে ওষুধ গুলো খেয়ে নিলো সৈকত। খুব সুন্দর একটা গন্ধ বেরোচ্ছে দেবশ্রীর গা থেকে। চুলগুলো খুলে পিঠে ছড়িয়ে রাখা আছে। পাতলা ফিনফিনে লালরঙা ম্যাক্সিটা কাঁধের কাছে হালকা সুতো দিয়ে বাঁধা। ম্যাক্সির সামনের দিকটা খোলা, অনেকটা ঠিক হাউসকোটের মতো। ডানদিকের আর বাঁদিকের দুটো পার্ট সামনের দিকে প্রায় খোলা, শুধু মাঝখানে পেটের কাছে একটা লেস দিয়ে আলতো করে আটকানো। উপরে-নীচে আর কোনো বাঁধন নেই। খুব সুন্দর কোনো সেন্ট মেখেছে দেবশ্রী। একটা মদির গন্ধ নাকে টের পেলো সৈকত। দেবশ্রী তার দিকে তাকিয়েই চুপচাপ তার ওষুধ খাওয়া দেখছে। তার ম্যাক্সির পাতলা পর্দা ভেদ করে ভিতরের অন্তর্বাস পুরো স্পষ্ট। ঘিয়ে রঙের একটা টাইট ব্রা পরে আছে সে ম্যাক্সির তলায়। সেইদিকে তাকিয়ে শেষ ওষুধটা ঢোঁক মেরে গিলে নিয়ে সৈকত উল্টোদিকে মুখ করে শুয়ে পড়লো। দেবশ্রী চাতকের মতো আয়ত চোখে কিছুক্ষন তার দিকে তাকিয়ে রইলো। তারপর একটা গভীর নিশ্বাস ছেড়ে উঠে গিয়ে গ্লাস আর ওষুধের বাক্সটা রেখে দিয়ে এলো। ইচ্ছা করেই ঘুমের ওষুধটা আজ এখনই সৈকতকে দিলো না সে। একটু পরে দেবে। ঘরে এসে মেইন আলোটা অফ করে বিছানার লাগোয়া টেবিল ল্যাম্পটা জ্বেলে দিলো সে। তারপর বিছানার উপর উঠে এসে সৈকতকে জড়িয়ে ধরে তার পাশে শুয়ে পড়লো।

বিয়ের পর কখনো চাকরি করার কথা ভাবেনি দেবশ্রী। মোটামুটি ছিল সে পড়াশোনায়। নিজের দৈহিক সৌন্দর্যের ব্যাপারেই বেশি মন ছিল তার, পড়াশোনাটা চালাতে হয়, তাই কোনোভাবে পাশটুকু করে গেছে গ্রাজুয়েশন অবদি। সে জানতো, তার শরীরে যা সম্পদ আছে, তার জোরে সে বিলাসবহুল জীবন কাটাতে পারে - চাকরির কী দরকার? একটা ভালো বিয়ে হলেই একজন পুরুষের বাহুবন্ধনে সুখের জীবন কাটাবে। তাই পড়াশোনাটাকে কখনোই খুব সিরিয়াসলি নেয়নি সে। কিন্তু বিধি বাম। সৈকতের ওই দুর্ঘটনার পরে তাদের একটা ভীষণ অর্থনৈতিক সংকট শুরু হয়ে গেলো। কয়েক মাস দেখার পরে তাকেও একটা জব নিতে হলো। যদিও এখনের বাজারে সাধারণ একজন আর্টস গ্রাজুয়েটের পক্ষে কোনো জব পাওয়া খুব কঠিন, তাও কোনো অনার্স ছিল না তার - সিম্পল পাশ গ্রাজুয়েট। সৈকতেরই এক চেনাশোনা ক্লায়েন্টের সূত্রে সে একটা ছোট কোম্পানিতে অফিস ডেস্কের এই জবটা পায়। ওই ক্লায়েন্টের নাম অমিত ত্রিবেদী। অনেকরকম ছোটোখাটো ব্যবসা আছে তার। সেরকমই একটা ছোট অফিসে সৈকতের অনুরোধে দেবশ্রীর জন্য একটা কাজের ব্যবস্থা করে দিয়েছিলেন তিনি। অমিত স্যারকে কোনোদিন দেখেনি দেবশ্রী। অফিসে তার বসের নাম মিস্টার মেহতা। মেহতার কাছে অমিত স্যারের কথা শুনেছে সে। নিশ্চয়ই খুব বড়ো কোনো বিজনেসম্যান হবে। কলকাতায় তার অনেকরকম ব্যবসা। সৈকতদের ফার্মেও অনেক টাকার ইনভেস্টমেন্ট আছে তার। এখন তো সৈকত আর ইনভেস্টমেন্ট দেখে না, কিন্তু যখন সে ওই ডিপার্টমেন্টে ছিল, অমিত স্যারের জন্য সেও কাজ করতো। বেশ ভালোই হোল্ড আছে ওনার সবখানে। সৈকতের হার্ট এ্যাটাকের খবর পেয়ে নিজেই ফোন করেছিলেন তাকে। পরে সৈকত সাহস করেই তাকে দেবশ্রীর জন্য একটা চাকরির অনুরোধ করেছিল। সৈকত জানতো, পারলে উনিই পারবেন। আর সত্যি, তিনিও ফেরাননি।

এখন দেওয়ালের দিকে মুখ করে শুয়ে সৈকত অনেক পুরোনো কথা ভাবছিলো। শরীর সারা না দিলেও তার চোখ দুটো খোলা। দেবশ্রীর হাতের স্পর্শ সে টের পাচ্ছে তার পিঠে। দেবশ্রীর পায়ের আঙ্গুল তার পায়ের কাফের উপর। তার মন চাইছে ওপাশ ফিরে দেবশ্রীকে জড়িয়ে ধরতে, কিন্তু নিজের অক্ষমতা সম্পর্কে সচেতন সে। যদিও দেবশ্রী তাকে চুপচাপ শুয়ে থাকতে দিলো না। সন্ধ্যেবেলা বাসের ওই ঘটনার পরে ভীষণ গরম হয়ে আছে দেবশ্রী। আজ তার কিছু একটা চাই। পরনের ম্যাক্সিটা কিছুটা তুলে ডান পায়ের বুড়ো আঙুলটা দিয়ে সে সৈকতের একটা পায়ের গোড়ালি থেকে হাঁটু অবদি ধীরে ধীরে ঘষতে লাগলো। আর তার সাথে তার ডানহাতের চাঁপার কলির মতো ফর্সা আঙুলগুলো সৈকতের নির্জীব হাতের উপর দিয়ে নিয়ে গিয়ে তার বুকের উপর রগড়াতে লাগলো। প্রায় লোমহীন মসৃন বুক সৈকতের। তার উপর নিজের হাতের চেটো পেতে আঙ্গুলগুলো ছড়িয়ে দিয়ে ঘষতে লাগলো সে। সৈকতের বুকের বোঁটা দুটো ধরে হালকা হালকা নাড়িয়ে তাকে জাগাবার চেষ্টা করতে লাগলো।

সৈকত জেগে আছে কিন্তু সাড়া দিচ্ছে না দেখে একটু পরেই সৈকতকে টেনে চিৎ করে শুইয়ে দিয়ে দেবশ্রী তার শরীরের উপর উঠে এলো। সে জানে হয়তো তার এই চেষ্টা বৃথা। কাঁড়ি কাঁড়ি এ্যালোপ্যাথি ওষুধ রাতদিন খেয়ে খেয়ে সৈকতের শরীর এখন এতটাই ঝাঁঝরা হয়ে গেছে যে সহজে যৌন উদ্দীপনা আসেই না। তবু সে চেষ্টা করতে লাগলো। নিজের বুকের ভার রেখে দিলো সৈকতের বুকের উপর। দুজনের শরীরের মাঝে তার টাইট নিটোল ময়দার তালদুটো ব্রায়ের মধ্যে আটকে নিষ্পেষিত হতে লাগলো। সৈকত একদৃষ্টে তাকিয়ে দেখছে তার দিকে। কিছুটা ভয়ার্ত চোখে। সে জানে দেবশ্রী কী চাইছে। কিন্তু ক্ষমতা নেই তার। কিছুই দেবার নেই তার। সে পারবে না। সে ভয় পায়। সে হেরে গেছে জীবনের কাছে।

দেবশ্রী নিজের মুখটা নামিয়ে নিয়ে এলো সৈকতের মুখের খুব কাছে। তারপর নিজের রসালো কাঁপা কাঁপা ঠোঁটদুটো চেপে বসিয়ে দিলো সৈকতের শুকনো ঠোঁটে। 'ওঃ সৈকত - করো আমাকে -' অস্ফুটে বললো সে। 'করো, প্লীজ করো -' বলতে বলতে সৈকতের ঠোঁটদুটো চুষতে থাকলো পাগলের মতো। বুভুক্ষু পিপাসায় তৃষ্ণার্ত মানুষের মতো সৈকতের ঠোঁট চুষে চুষে পাগল করে তুললো তাকে। একসময় সৈকত দেবশ্রীকে জড়িয়ে ধরলো দুইহাতে। তার পাতলা পোশাকটা ধরে কাঁধ থেকে নামিয়ে দিলো। তারপর দেবশ্রীর নরম মোলায়েম খোলা পিঠে নিজের হাত দুটো ঘষতে লাগলো - ঘাড় থেকে দেবশ্রীর ব্রা এর ইলাস্টিক অবদি। ঝটিতে উঠে বসলো দেবশ্রী। সৈকতের কোমরের দুদিকে দুটো পা ছড়িয়ে হাঁটুর উপর ভর করে বসলো ভালো করে। নরম গদিতে ডেবে গিয়ে ধনুকের মতো কিছুটা বেঁকে গেলো সৈকতের দেহ। দেবশ্রী প্রথমে ম্যাক্সির ফিতেটা টেনে খুলে দিলো পেটের কাছ থেকে। তার উপোসী যৌবন টেবিল ল্যাম্পের হালকা আলোতেও যেন ঝলমলিয়ে উঠলো। সৈকতের চোখে চোখ রেখে আসতে আসতে নিজের পিঠের দিকে হাত নিয়ে গিয়ে ব্রা টাও সে টেনে খুলে ফেলে দিলো বিছানার এক কোণে। তারপর সৈকতের শর্টসটা টেনে একটু নামিয়ে হাত দিয়ে দেখে নিলো নিস্তেজ যন্ত্রটাকে। পরক্ষনেই সে সৈকতের উপর ঝুঁকে পড়লো দুধেল গাভীর মতো বুকদুটো নামিয়ে।

সৈকতের শুকনো ঠোঁটের খুব কাছে তার দোদুল্যমান স্তনবৃন্তদুটোকে রেখে সৈকতের চোখে চোখ রেখে তাকালো দেবশ্রী। 'খাও সোনা - রাস্তাঘাটে সবাই এদুটোর দিকে তাকিয়ে লালা ফেলে, যেন পারলে তক্ষুনি খায় - কিন্তু আমি কাউকেই দিই না - এই আমি তোমাকে দিচ্ছি ভালোবেসে - নাও - চোষো একটু -'

দেবশ্রীর কথায় শিহরণ লাগলো সৈকতের মনে। কী বললো দেবশ্রী - রাস্তাঘাটে সবাই ওর বুক দেখে লালা ফেলে? তা ফেলতেই পারে, এতো সুন্দর ঠাসা বুক.... আর কী বললো - পারলে তক্ষুনি খায়? আঃ - পারলে খায়, কী খায়? তারা খেলে কি দেবশ্রীর ভালো লাগবে? ভাবতে ভাবতে কিছুটা কামাতুর হয়ে সৈকত দেবশ্রীর ভারী নিরেট স্তনদুটো নিজের দুইহাতে নিয়ে চাগিয়ে ধরলো। দেবশ্রী ততক্ষনে প্যান্টির উপর দিয়েই নিজের যোনিদেশ ঘষতে শুরু করেছে সৈকতের প্রাণহীন নেতানো পুরুষত্বে। তার যোনির পাপড়ি দুটো উত্তেজনায় এতটাই ফুলে উঠেছে যেন প্যান্টির কাপড় ফেটে বেরিয়ে আসবে যেকোনো মুহূর্তে। যোনির ওইখানটা দিয়ে সৈকতের পুরুষাঙ্গকে ঘষা দিতে দিতে দেবশ্রী বলতে লাগলো, 'চোষো আমাকে চোষো - আঃ চোষো ওখানে - আমার বোঁটা মুখে নাও - খাও আমাকে -'

হালকা করে একটা চুমু দিলো সৈকত ডানদিকের স্তনবৃন্তে। পাগলের মতো ছটফটিয়ে উঠলো দেবশ্রী। জোরে জোরে রগড়াতে লাগলো তার যোনিপ্রদেশ তার স্বামীর অক্ষম দন্ডে। একটু যেন শক্ত হলো মনে হলো দন্ডটা। একটু নিচে নেমে গিয়ে সে তার যোনিটা সৈকতের বিচি আর যৌনাঙ্গের সংযোগস্থলে রেখে ঘষতে লাগলো। আজ এটাকে দাঁড় করিয়েই ছাড়বে সে। দেবশ্রী নীচের দিকে একটু নেমে যাওয়াতে তার স্তনযুগল সৈকতের হাত থেকে বেরিয়ে যাবার উপক্রম হলো। সৈকত চেষ্টা করলো সেগুলো ধরে রাখতে। প্রায় বেরিয়ে গিয়েও স্তনযুগলের অগ্রভাগ সৈকতের হাতে আটকে রইলো আর বাকিটা ছানার তালের মতো সৈকতের হাতের বাইরে টোল খেয়ে থাকলো। সৈকত পাগলের মতো চুমু খেতে লাগলো দেবশ্রীর গলায়, দেবশ্রীর কণ্ঠনালির উপত্যকায়। আজ তারও ভিতরের ক্ষিদে যেন জাগতে চাইছে। কতকাল সে ভালো করে সঙ্গম করতে পারেনি দেবশ্রীর সাথে - কতকাল! সঙ্গমের ইচ্ছাটাই যেন মরে গেছে তার ভিতর। শুধু অর্থনৈতিক দারিদ্রতাই নয়, যৌন দারিদ্রতাও আজ গ্রাস করেছে তাকে। খুব বেশি উত্তেজিত হলে ভয়ও হয়, আবার এ্যাটাক আসবে না তো? সতর্ক হতে হয় তাকে। আজও একটু জড়াজড়ি করতে গিয়ে খুব ঘেমে গেলো সৈকত। কিন্তু সে থামলো না। নিজের পুরুষাঙ্গে সামান্য একটু প্রাণের সঞ্চার টের পেয়ে সেও নীচ থেকে সেটা ঘষতে লাগলো তার বিবাহিতা স্ত্রীর প্যান্টির উপর দিয়ে তার যোনিপ্রদেশে। অনুভব করতে লাগলো তার বউয়ের কামজর্জর মধুভান্ডারের তীব্র উত্তাপ।

সৈকতের কাছ থেকে সাড়া পেয়ে আনন্দে উদ্বেল হয়ে উঠলো দেবশ্রী। জোরে জোরে তার প্যান্টির উপর দিয়ে সৈকতের অল্প-শক্ত দন্ডটাকে ঘষতে ঘষতে দেবশ্রী বলতে লাগলো, 'পারবে সৈকত - পারবে - তুমি পারবে - আমাকে নাও - করো আমাকে - করো - আজ অন্তত কওওরোওওও '। তার দুহাতের সুন্দর নেলপালিশ করা নখগুলো যৌন কামনার সাথে গিঁথিয়ে দিতে লাগলো সৈকতের নির্লোম বুকে।

হঠাৎ একটা পাতলা জলের মতো কিছু যেন বেরিয়ে এলো সৈকতের আধা-শক্ত পৌরুষত্বের মুন্ডি থেকে। দেবশ্রী ভিজে মতন কিছু একটা টের পেলো তার তলপেটে। সাথে সাথেই সৈকত 'আহ্হ্হঃ' বলে শরীরটা ছেড়ে দিলো বিছানার উপর। ত্বরিতে নিজের হাতটা নীচে নিয়ে গিয়ে দেবশ্রী সৈকতের পুরুষাঙ্গটা ধরে দেখেই বুঝলো যে অঘটনটা ঘটেই গেছে। সে সঙ্গে সঙ্গে কামার্ত খ্যাপার মতো নীচে নেমে গিয়ে পুরো নরম যৌনদণ্ডটা মুখে নিয়ে চুষবার চেষ্টা করতে লাগলো। সেইসাথে একহাতে সৈকতের বিচিদুটো ধরে চিপতে লাগলো। যদি আবার ওঠে। 'সৈকত - সৈকত - আমার যে হয়নি কিছুই - সৈকত - প্লীজ - প্লীজ সৈকত'...

'আমাকে ভুল বুঝো না -' কোনোক্রমে বলতে পারলো সৈকত, 'আমি জানতাম বলেই শুরু করতে চাইনি -'। উত্তেজনার আবেশে সে তখন হাঁফাচ্ছে। বুক পিঠ ভিজে গেছে ঘামে। 'আমার খুব কষ্ট হচ্ছে দেবশ্রী, ফ্যান - ফ্যানটা জোরে করে দাও একটু।'

কিন্তু দেবশ্রীর মাথায় তখন তার স্বামীর অসুস্থতার কথা ঘুরছে না। সে তখন কামতাড়িত বুভুক্ষু দেহের এক নারী। নেতানো পুরুষাঙ্গটা মুখে নিয়ে চুষতে চুষতে দেবশ্রী বুঝতে পারলো যে সৈকতের ওইটা আজ হয়তো আর শক্ত হবে না। তখন তার শেষ অস্ত্র প্রয়োগ করলো সে। এমনি সাধারণ অবস্থায় এমন কাজের কথা দেবশ্রী হয়তো ভাবতেও পারতো না। কিন্তু এখন তার সারা শরীরে কামনার আগুন জ্বলছে। বিছানার উপর উঠে দাঁড়িয়ে আধা-খোলা ম্যাক্সির তলা দিয়ে দেবশ্রী তার ভেজা প্যান্টির ইলাষ্টিকে নিজের দুটো আঙুল ঢুকিয়ে দিলো দুপাশ থেকে। নীচের দিকে টেনে প্যান্টিটা নামিয়ে দিলো। তারপর প্রথমে বাঁ-পা টা একটু তুলে বার করলো প্যান্টি থেকে, তারপর ডানপা তুলে প্যান্টিটা শরীর থেকে আলাদা করে নিলো। তার রমণীয় কামরসে সিক্ত হয়ে প্যান্টিটা ভিজে-জবজবে হয়ে গেছে। সেইটা নিয়ে সে তখন হাঁফরত সৈকতের নাকে-মুখে চেপে ধরলো। উদ্ভিন্ন-যৌবনা রমণীর সিক্ত কামরসের গন্ধে জেগে ওঠে না, এ জগতে এমন পুরুষ বিরল।

কিন্তু কিছুই কাজ করলো না। যেটুকু পৌরুষ এতদিনে জমা হয়েছিল সৈকতের অন্ডকোষে, তা অলরেডি জলের আকারে ছিরিক করে বেরিয়ে গেছে দুমিনিট আগে। সে আর জাগলো না। সে দেবশ্রীর কোমল হাত থেকে প্যান্টিটা টেনে নিয়ে ছুঁড়ে দিলো বিছানার ওই কোণে যেখানে পড়ে দেবশ্রীর ব্রা-টা তখনো ড্যাবড্যাব করে তাকিয়ে দেখছে বিছানার এই অসম লীলাখেলা।

আরো মিনিট পাঁচেক ওইভাবে থেকে নিরাশ হয়ে দেবশ্রী আসতে আসতে নেমে এলো সৈকতের উপর থেকে। ম্যাক্সির লেসটা হালকা করে বেঁধে বিছানা থেকে নামলো। তারপর ফ্যানটা আরো বাড়িয়ে দিয়ে ঘুমের ওষুধটা এনে সৈকতকে দিলো। সেটা খেয়ে নিয়ে সৈকত উল্টোদিকে ফিরে চোখ বন্ধ করে শুয়ে পড়লো আজ রাত্তিরের মতো। অর্ধনগ্ন শরীরে তখনো দাঁড়িয়ে দেবশ্রী - তার দুচোখ থেকে অশ্রুধারা সুকোমল গাল বেয়ে নেমে আসছে তীব্র আবেগের বশে।

ঘড়িতে তখন রাত এগারোটাও বাজেনি।

(চলবে)

Written by: lekhok_dada

Please Rate This Submission:

Story Tags: cuck, cuckold, indian, desi

Category: Non-English Stories