Category: Incest/Taboo Stories

তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা 02

by kaypee©

বিবাহ বার্ষিকির দিন একটু বেশি মদ্যপান করা হয়েছিল। ডাঃ সেন শ্যাম্পেন এনেছিলেন কিন্তু সেদিন তাঁর আর বেশিক্ষন থাকা হলো না। তাঁর একটা ছোট্ট চা বাগান আছে দার্জিলিঙে, সেখানে জরুরি কাজ আছে, তাই রাতের ট্রেন ধরতে হবে। যাবার আগে ডাক্তার বাবলুর বাবাকে খুব উৎসাহিত করে দিয়ে গেল। "এই ফুলসজ্জ্যার রাত্তিরে বৌকে ভালো করে লাগিয়ে আর একবার বাচ্চা নাবিয়ে দাও। ছায়ার খুব মা হবার ইচ্ছে হয়েছে।"

সেদিন রাতে বাবলুর বাবা ওষুধ খেয়ে শুয়ে পড়েছে, শুধু মা আর ছেলে আর একটা বড় শ্যাম্পেনের বোতোল ।

"আচ্ছা মা, আজ তোমাদের বার্ষিকি, মানে বিয়ের দিন তবে আজ কেন ফুলসজ্জ্যা করছোনা?"

"আমার ফুলসজ্জ্যায়ে তোর এতো উৎসাহ কেন রে?" ছায়া মিটিমিটি হাসছিল। "দরকার তো তোর বাবার, এতদিন পরে তারই তো আজ পৌরুষ জেগে ওঠার কথা।"

"ওতো সতো বুঝি না। বিয়ের পরেই তো ফুলসজ্জ্যা বা যাকে হিন্দি সিনেমায় বলে সুহাগ রাত।"

"এত ধানাই পানাই করছিস কেন বলতো?" ছায়ার ভালো মতো নেশা চড়ে গেছে। "সোজা করে বল যে আজ রাতেই কেন তোর বাবা আমার গাঁড় মারছে না? কেন আমাদের আজ নো চোদাচুদি? এইটাই জানতে চাস তো?"

"কি করে আর এত কথা বলি বলো? তবে হ্য়াঁ এটাই আমার কাছে খুব বড় প্রশ্ন। "

ছায়া তার ছেলের এই কথা শুনে হেসে ফেললো। "জানার কোনো শেষ নেই বুঝলি, তবে এইটা জেনে রাখ যে মেয়েদের, মানে আমাদের মতো ফার্টাইল মেয়েদের মাসে একবার করে ডিম ফেটে এইখান দিয়ে তিন দিন রক্ত বেরোয়ে।" নিজের তলপেটের দিকে আঙ্গুল দিয়ে ছায়া দেখালো। "আর সেই সময়ে চুদতে গেলে সব রক্তে মাখামাখি হয়ে যায়। তাই আজ নয়, চার দিন পরে তোর বাবার সামনে ন্যাংটো হয়ে দেখবো তার বিচিতে কতো দম আছে।"

এতগুলো কথা বলে ছায়া একটু ঝিমিয়ে পড়লো। নেশা টা যেন চেপে ধরেছে এবার।

"মা, চলো শোবে চলো। অনেক রাত হয়েছে।"

ছায়া কিন্তু তখন পুরোপুরি নেশায়া ডুবে গেছে, ছেলের কথা কিছুই কানে যাচ্ছে না। বাবলু এবার হাত ধরে মাকে টানলো। ছায়ার যেন একটু সাড় পেলো।

"আমায় ঘরে পৌঁছে দে।" ছায়ার গলর স্বর একেবারে জড়িয়ে যাচ্ছে। বাবলু নেশাচ্ছন্ন মায়ের হাত ধরে তুললো। তারপর পেছোনের থেকে বগলের তলায় হাত দিয়ে ধরে শোবার ঘরের দিকে নিয়ে চললো। বিবাহ বার্ষিকি বলে ছায়া বেশ কিছুটা সেজেছিলো। বেনারসি সিল্কের ভারি শাড়ি, ম্যাচিং ব্লাউস, কায়দা করে বাঁধা চুলের খোঁপা, কানে ঝোলা হিরের দুল, গলায় একটা হিরের চোকার আর চুনির পেন্ডেন্ট । এতো পরে ছায়া শোবে কি করে? তার ওপর আবার কিছুটা গিয়ে এক নতুন বিপদ!

"আমার হিসি পেয়েছে, হিসি করবো"। হিসি তো পাবেই। সারা সন্ধ্যে বিয়ার আর শ্যাম্পেন টানলে, এতটা লিকুইড তো কোথাও বার করতে হবে। বাবলু মাকে বাথরুমের দিকে ঘোরানোর আগেই, ছায়া আর হিশি ধরে রাখেতে পারলো না! বাইরে ঘরেই ছুন্ছুন্ করে হিশি করে ফেললো। আর সে যেন রাবণের হিশি, থামেই না হতেই থাকে। পুরো সায়া শাড়ি ভিজে গেলো।

বাবলু প্রথমে একটু থতমত খেয়ে গিয়েছিল কিন্তু সামলে নিল। বাবা ওষুধ খেয়ে ঘুমোচ্ছে কিছু বুঝবে না। মায়ের চোখ ঘোলাটে, পা টলছে, হিশি করে ফেলে মুখে একটা প্রশান্তির হাসি! দেওয়ালের গায়ে ঠেকো দিয়ে মাকে একটা টুলের ওপর বসিয়ে বাবলু প্রথমে মায়ের বেনারসি শাড়ি আর সায়াটা খুলে ফেললো । কিন্তু তার পর চক্ষু চড়ক গাছ! দুই পায়ের ফাঁকে তলপেটের তলায় লাল, রক্তাক্ত এক ন্যাকড়ার পুঁটলির মত জিনিস, কোমরে বাঁধা একটা কালো দড়ির সঙ্গে আটকানো রয়েছে। বুঝতে দেরি হলো না যে এই হচ্ছে মায়ের পিরিয়াডসের রক্ত। যার কথা মা তাকে একটু আগে বলেছে। ন্যাকাড়াটা খুলে ফেলতেই গুদের ভেতর থেকে দু-এক ফোঁটা রক্ত বেরিয়ে এল। বাবলু তার মাকে এই হাফ-ন্যাংটো অবস্থায় বসিয়ে রেখে চট করে বাথরুম থেকে এক বালতি জল আর একটা তোয়ালে আনলো। মাএর পেট, তলপেট, গুদ, আর দু পা বেশ পরিষ্কার করে ধুয়ে মুছে সাফ করলো। তার পর আবার ধরে ধরে নিয়ে গিয়ে খাটে বসালো।

বাবলুর অনেক দিনের সখ ছিল মা-কে এইরকম খোলাখুলি ন্যাংটো দেখার, হাতে পাওয়ার্। তাই তার বেশ ভালোই লাগছিল। ব্লাউস, ব্রা খুলে ফেলতেই মা তখন পুরো ন্যাংটো। মাথার চুলের খোপাটা খসিয়ে দিতেই ছায়ার লম্বা চুলে বুকের মাইগুলো ঢাকা পড়ে গেল। সেগুলো সরিয়ে মাইএর বোঁটা গুলো টিপতে বাবলুর কোন বাধা বা অসুবিধা নেই। গায়ের ভারি গয়না ছাড়া, ছায়া তখন একেবারে উদোম, ন্যাংটো। বাবলু আর নিজেকে সামলে রাখতে পারলো না। মাকে টেনে খাটের ওপর তুলে মায়ের পাশে শুয়ে পড়লো আর হাত চলে গেল মায়ের গুদের খাদে! আর তার পরেই সে তার দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে তার মায়ের গুদটা জোরে জোরে ঘষতে লাগল। যতই নেশা হোক, ছায়ার কামুক দেহ বাবলুর ঘষ্টানির চোটে কিছুটা উত্তেজিত হয়ে উঠল। চোখ খুললো, দেখলো, বুঝলো যে ছেলে তার ন্যাংটো শরির নিয়ে খেলা করছে। ভালোই লাগছিল। মাথাটা একটু পরিষ্কার থাকলে হয়তো কিছু রঙ্গরসিকতা করতো। কিন্তু হল না। শুধু হেসে বললো, "এই শোন আমায় কিন্তু এখন চুদে দিস না। অনেক কথা আছে।" বলে সেই যে ছেলের কোলে ঢোলে পড়লো সে রাতে আর তার ঘুম ভাঙ্গল না। বাবলু তাও কিছুক্ষন চেষ্টা করেছিল - মায়ের বুকে, মাইয়ে, মাইয়ের বোঁটায়, পাছায়, গুদে হাত বুলিয়ে আর ঠোঁটে ঠোঁট লাগিয়ে হামি খেতে কিন্তু মায়ের উলঙ্গ শরিরে কোন সাড় নেই। বাবলুর বাঁড়াটা অবশ্য়ই খাড়া হয়ে ছিল কিন্তে মায়ের ওই যে ছোট্ট অনুরোধ - " আমায় কিন্তু এখন চুদে দিস না।" - তাই সে আর সে রাত্রে আর ঢোকাবার কোনো চেষ্টা করেনি।

ফুলসজ্জ্য়ার দিনে বাড়িতে যেন একটা চাপা উত্তেজনার বাতাবরণ বয়ে যাচ্ছে। তবে মাকে নিয়ে বাবার থেকে ছেলের কৌতুহল অনেকটা বেশি। যথারিতি ডিনার তাড়াতাড়ি হয়ে গেছে কিন্তু অন্য দিনের মত বাবলুর বাবা ওষুধ খেয়ে শুয়ে পড়েনি। ডাঃ সেন বলে গেছেন এখন কয়েকদিন ওষুধ বন্ধ থাকলে কোনো

ক্ষতি নেই। তাই বাবলুর বাবা বারন্দায় এক গেলাস ঠান্ডা লস্সি আর এক প্যাকেট বিলিতি সিগারেট নিয়ে একটা ইজি চেয়ারে বসে আছে । অপেক্ষা করছে কুড়ি বছরের পুরোণো বৌ আবার নতুন রূপে তার কাছে আসবে। বৌকে তৈরি করছিল বৌএর ডেঁপো ছেলে তার ঘরে নিয়ে গিয়ে।

বিবাহবার্ষিকির রাতের কেলেঙ্কারির পর ছেলের সামনে ছায়ার আর খুব একটা লজ্জা বলে কিছু নেই! ব্লাউসও পরেনি, সায়াও পরেনি, খালি গায়ে শুধু একটা লাল ফিনফিনে পাতলা শিফনের শাড়ি পরে আছে । তার মধ্যে দিয়ে তার বুক, মাইয়ের বোঁটা , পেট, পাছা পরিষ্কার দেখা যাচ্ছে। সকালে পার্লারে গিয়ে চুলটা সামন্য ছেঁটে, শ্যাম্পু করে ফুলিয়ে নিয়েছে। খালি পিঠের ওপর এলোমেলো। সারা গায়ে কোনো গয়না নেই, কিছু বেলফুলের মালা এনে রাখা আছে, বরের কাছে যাওয়ার আগে আলতো করে গলায়, মাথায়, হাতে পরে নেবে। এখন শুধু বাবলু এক বাটি লাল চন্দন নিয়ে, একটা লবঙ্গ ডুবিয়ে ডুবিয়ে তার মায়ের মুখে, গালে আর কাপলে একটা ডিসাইন করে দিচ্ছে, তাইতেই যা একটু দেরি হচ্ছে, এই যা।

সাজগোজ হয়ে গেলে বাবলু তার মায়ের হাত ধরে তার বরের ঘরে পৌঁছে দিল। ছায়াকে সেদিন দুর্দান্ত লাস্যময়ি দেখাচ্ছিল। গায়ে শুধু একটা লাল শাড়ি, এতই পাত্লা কিছু না পরারই মতোন। মাথায়, গলায় আর হাতে বেল ফুলের মালা ছাড়া কোন গয়না নেই। ফর্সা দুই গালে লাল চন্দের ফোঁটা দিয়ে পানের মতো করে ডিসাইন করা। কপালে একটা লাল সিঁদুরের টিপ জ্বল জ্বল করছে। বাবলুর মনে হল যেন তার বাবা একটু চিন্তিত রয়েছে কিন্তু ঘরে ধুকেই ছায়া তাকে জড়িয়ে ধরে গালে একটা চুমু খেল ছেলের সামনেই। তারপর ঘুরে বাবলুর দিকে ফিরে একটু মুচ্কি হেসে বললো "এই শোন, আজকে আমাদের ফুলসজ্জ্যার রাতে আমি আমার স্বামীর সঙ্গে সোহাগ কোরবো। একদম আড়ি পাতার বা উঁকি ঝুঁকি মারার চেষ্টা করবি না। মৈথুনরত দম্পতিকে বিরক্ত করে রামের বাবার কি দশা হয়েছিল যানিস তো?"

"হ্যাঁ মা জননী।"

"যাঃ এবার নিজের ঘরে গিয়ে শুয়ে পড়।" বলে আসতে করে মুখের ওপর ঘরের দরজাটা বন্ধ করে দিল। আর ঠিক বন্ধ হওয়ার মুখে, গলাটা একেবারে নাবিয়ে, ফিসফিস করে বলে দিল "ভালো করে বাঁড়া খেঁছ গিয়ে, তোর পালা আসছে।"

পরের দিন সকাল বেলা বাবলুর বাবা লজ্জায় ব্রেকফাস্ট টেবিলেই আসতে চায় না, কিন্তু অবশেষে ছায়া তাকে একরকম জোর করেই নিয়ে এল। ছোট্ট খাট্টো মানুষ, বৌয়ের থেকে বয়েসে অনেকটা বড় হলেও, মাথার চুল কুচকুচে কালো, ফরসা টূকটুকে রং যেন কাত্তিক ঠাকুর। বৌয়ের ঠেলায় ফুলসজ্জ্যার পরে ছেলের সামনে বেরিয়ে লজ্জায় ফর্সা মুখ একেবারে লাল।

"উহঃ কালকে তোর বাবা আমাকে যা আদোর করেছে, সে কি বলবো।"

"তাই? তবে তোমার মতো এক ..অ মানে চোকোলেট বোমা পেয়ে কি কেউ না ফাটিয়ে পারে।" সেক্সবম্ব কথাটা মুখে এনেও বাবলু ঘুরিয়ে নিল।

" কাল রাতে একদম বর্মা টাট্টু! সেকি আদর! উল্টে, পাল্টে, সামনে, পেছোন, ওপর, নিচে কোনো দিক দিয়েই ছাড়বে না।"

মা যে ভাবে চোদের বদলে আদোর বললো, সেটা শুনে বাবলুর বাঁড়াটা খাড়া হয়ে উঠল। "তা হলে আর আজ রাতের জন্য কি বাকি রইল?"

চেয়ারের পেছন থেকে ঝুঁকে পড়ে ছায়া বরের গালে একটা চকাস্ করে চুমু খেল। "আজ রাতে তোর বাবা আমায় নিয়ে কি খেলা খেলবে সেটা তোকে ভাবতে হবে না রে বাবলু।"

"এই যাঃ কি যে যাতা সব তুমি বল।" বাবলুর বাবা রণে ভঙ্গ দিয়ে পালিয়ে গেল নিজের ঘরে।

"তাহলে বাবা কাল রাতে তোমাকে হাই ভোলটেজ ঠাপ মেরেছে! খুসি তো?" বাবলু মিটি মিটি হাসছিল। "ওই আর কি," ছায়ার মুখের হাসিটা একটূ যেন ম্লান। "ওষুদ্ধের এফেক্টা কিছুটা আছে, কিন্তু এসব না বললে ছেলেদের ইগো ফুস হয়ে যায়। তাই একটু বড় করে বললাম আর কি।"

"তা হলে আজ রাতে আবার কসরত?"

"নিশ্চয়। আমি যখন কিছু শুরু করি, শেষ না করে ছাড়ি না।"

"তুমি ঠিক কি শেষ করতে চাও মা?"

"কেন? আমার আবার মা হতে নেই? পেটে আর একট ছোট্ট বাচ্চা আসতে নেই।"

"ঠিক আছে, তোমার পেটে বাচ্চা ঢুকুক কিন্তু তার ঢোকার সময় কি আমি একটু দেখতে পারি?"

"কি বদমাস ছেলে তুই মাইরি," ছায়ার মুখে একট ছদ্ম রাগের ভাব। "বাবা মায়ের একান্ত প্রাইভেট মুহুর্তে নাক গলাতে চাস!"

"কি করি মা? এই খাড়া বাঁড়া টা ..." পাজামার ওপর দিয়েই বাবালু নিজের বাঁড়াটা একবার ভালো করে, মাকে দেখিয়ে দেখিয়ে ঘষে নিলো। "যে আর কিছুতেই শান্ত হতে চাইছে না।"

ছায়া ছেলের কথায় হেসে ফেললো, তারপর গলাটা নাবিয়ে বললো, "আজ রাতে দরজা খোলা থাকবে, কিন্তু ঘরে একদম ঢোকার চেষ্টা করবি না হরামজাদা!"

ছায়া সেদিন কথা রেখেছিল বটে কিন্তু বাবলুর মনে কিছুটা রহস্য রয়েই গেলো। রাত একটু গভীর হলে, সে শুনেছিল তার বাবার ঘর থেকে তার মায়ের চিৎকার। চুপি চুপি দরজার কাছে গিয়ে দেখেছিল যে দরজা আধখানা খোলা। পর্দা কিছুটা সরানো। ভেতরে জিরো ওয়াটের আলো জ্বলছে। খাটের ওপর তার বাবা দরজার দিকে মাথা করে উলঙ্গ হয়ে শুয়ে আছে । দরজার বাইরে তার ছেলেকে সে দেখতে পাচ্ছে না। তার কোমোরের ওপর বসে আছে তার উলঙ্গ বৌ ছায়া, তার বাঁড়াটা নিজের গুদের মধ্যে ঢুকিয়ে। আর শুধুই কি বসে আছে? একটানা ওপর-নিচ ওপর-নিচ করে লাফাচ্ছে আর গলা দিয়ে বিকট গোঙানির আওয়াজ করছে। বাবলু দেখছে যে তার মায়ের চোখ বন্ধ, একটা হাত নিজের চুলের ভিতর নিজেই মুঠো করে ধরেছে আর অন্য হাতে নিজের মাইএর বোঁটা টিপে ধরে টানছে। কিন্তু বাবলুর বাবার তেমন হেলদোল নেই। শিবের বুকে উঠে ন্যাংটো কালি নাচছে কিন্তু শিব যেন জড়োভরতের মতো আড়ষ্টভাবে কোমর নড়াচ্ছে। গলা দিয়ে মিউ মিউ করে কি সব আওয়াজ বেরুচ্ছে। বাবলুর মা কিন্তু মনের আনন্দে বরের বাঁড়ার ওপর নিজের গুদ ঠুকেই চলেছে আর গলা ছেড়ে শীৎকারের গান গাইছে ।

হটাৎ একবার নরম বাঁড়াটা গুদ থেকে পিছলে বেরিয়ে গেলো আর ছায়া সেটাকে আবার সন্তর্পণে ভেতরে ঢোকাবার সময় চোখ খুলে দেখালো যে দরজার বাইরে তার ছেলে , বাবলু, দাঁড়িয়ে রয়েছে। পাজামা খোলা, পায়ের কাছে পড়ে রয়েছে । তার হাতে তার শক্ত মোটা বাঁড়া, সেটা সে জোরে জোরে খিঁচছে আর তদের দিকে চেয়ে রয়েছে। ছেলেকে দেখে ছায়া একটু হাসলো। বরের বাঁড়াটা আবার ঠিক মতন ঢুকিয়ে নিয়ে, ছেলেকে একটা চোখ মারলো । তারাপর নিজের হাতটা নিজের ঠোঁটে আলতো করে ছুঁয়িয়ে নিয়ে ছেলের দিকে একট ফ্লায়িং কিস ছুঁড়ে দিল। মায়ের এই কিস্এ ছেলের বাঁড়া থেকে ফিচিক করে রস ছিটকে গেল। গলা দিয়ে একটা ত্রিপ্তির ছোট্ট চিৎকার্! ছায়া চোখ পাকিয়ে ঠোঁটে আঙ্গুল দিয়ে ছেলেকে চুপ করতে বলল আর ইশারা করল চলে যেতে! দুটো পায়ের মধ্যে শুয়ে থাক ছেলের বাবা কিছু জানতেই পারলো না!

পরের বেশ কয়েক দিন এইরকম রতিক্রিয়া চললো। মায়ের অনুমতির জোরে, বাবলু রোজই সেই রতিক্রীয়া দেখে।

"আচ্ছা মা, তোমার তো শীতকারের আওয়াজ শুনি, কিন্তু বাবার কি বীর্যস্খালন হয়? মাল বেরোয়?"

"হয় হয়। যতই হোক পুরুষমানুষ তো। আমি চাইলে পুরুষ কেন, লোহার বিম থেকেও বীর্যরস শুষে বার করতে পারি। নিজের শান্তি হয়ে গেলে, তোর বাবারটাও বার করে দি।"

কিন্তু রোজ রোজ এতো ক্রীয়াকলাপের ফলেই হোক বা অন্য কারণেই হোক বাবলুর বাবার শরিরটা আবার আগের মতো কাহিল হয়ে পড়ছিল । তাই দিন সাতেক পরে ডাঃ সেন ফিরে এলে যেন ভালোই হলো। আবার ওষুধ দিলেন। বাবলুর বাবার শরিরটা কিছু স্টেবিলাইস করলো কিন্তু সারাদিন সেই একটা আবুল্লি, আধা-অচেতন ভাব। আর একটা ব্যাপার বাবলু খেয়াল করছিল যে ডাঃ সেনের তাদের বাড়িতে আসা যাওয়া একটু বেড়ে গেলেও, তার মায়ের মুখের হাসিটা কিছুটা ম্লান হয়ে গেছে। আগে ডাক্তারকে নিয়ে একটা গদগদ ভাব ছিল, সে ব্যাপারে একটু ভাঁটা। মাঝে মাঝে যেমন সুধুই সায়া পরে বাবলুর সামনে ঘুরে বেড়াতো বা ফস্টিনস্টি করতো সেটা এখন খুব সংযত।

বাবলুর ও তখন পুরো দমে কলেজের ক্লাস চলছে। তা ছাড়া বন্ধুবান্ধব রয়েছে, বাড়ি ফিরতে রাত হয়ে যায়। সেদিন শুক্রবার ছিল। কলেজের ক্লাস ক্যানসেল হয়ে যাবার ফলে বাবলু দুপুরের একটু পরে বাড়ি ফিরে এসেছে। ঢোকার সময় দেখলো বাড়ির বাইরে ডাক্তারের গাড়ি। নিজের চাবি দিয়ে দরজা খুলে দেখলো বাইরের ঘর, খাবার ঘর খালি। বাবার ঘরে গিয়ে দেখলো বাবা শুয়ে আছে, ঝিম মেরে। নিজের ঘরের দিকে যাবার সময়ে দেখলো গেস্ট বেডরুমের দরজা ভেজানো। কানে এলো তার মায়ের গলার আওয়াজ "উহঃ উহঃ উউউ" । বাবলু গিয়ে নিজের ঘরে ঢুকে পড়লো আর শুনতে লাগলো দেয়ালে খাট ঠোকার ধপ ধপ শব্দ। ডাক্তার আজ তার মাকে ভালোই লাগাচ্ছে। যাই হোক্, বাবা তো আর মাকে কামত্রিপ্তি দিতে পারে না। তাই যদি সেটা ডাক্তার পুশিয়ে দিতে পারে তাতে ক্ষতি কি?

কিন্তু আজ যেন আওয়াজটা একটু বেশি আর অন্যরকম। চটাস্, চটাস্ করে যেন চড়ের শব্দ।

"উ উ উউউ।"

আবার চটাস্, চটাস্,চটাস্, চটাস্।

"আঃ আআআ ওরে বাবা .. লাগছে।"

আবার চটাস্, চটাস্,চটাস্, চটাস্।

বাবলুর মনটা কিরকম চট্ফট করে উঠলো। দরজার আড়ালে কি হচ্ছে রে বাবা?। আবার চটাস্, চটাস্,চটাস্, চটাস্ কিন্তু এবার অওয়াজটা আরো অনেক জোরে। ছায়া এবার যেন সব ভুলে চিতকার করে উঠলো।

"হচ্ছে হচ্ছে আপনার হচ্ছে, আর মারবেন না দাদা।" এই কথা শুনে ডাক্তার যেন আরো উত্তেজিত হয়ে উঠলো আর গোঁগোঁ করে এক বিকট আওয়াজ করতে লাগলো। কিন্তু আবার সেই বিভৎস চড়ের আওয়াজ চটাস্, চটাস্,চটাস্, চটাস্ । অনেক জোরে আর যেন থামতেই চায় না।

"বেরিয়েছে, বেরিয়েছে । অনেক হয়েছে । আর লাগবে না। এবার ছেড়ে দিন।" কিন্তে কে কার কথা শোনে? আবার সেই চটাস্, চটাস্,চটাস্, চটাস্ ।

ছায়ার এবার করুণ মিনতি "না না না দাদা আর পারছি না । বড্ড লাগছে। এবার ছেড়ে দিন। প্লিস দাদা প্লিস।"

কিন্তু তাতেও যখন চড়ের আওয়াজ থামলো না বা কমলোও তখন আর বাবলু আর ঘরে বসে থাকতে পারলো না। এক দৌড়ে গিয়ে দরজা ঠেলে পাশের ঘরে ঢুকে দেখে ...

তার মা খাটের ওপর সম্পুর্ণ ন্য়াংটো হয়ে উপুড় হয়ে পড়ে রয়েছে । থুতনি খাটের ওপর কিন্তু হাঁটু মোড়া আর পাছাটা উঁচু হয়ে রয়েছে। পেছোনে ডাঃ সেনের উলঙ্গ দেহ। তিন ইন্চির মতো বুড়ো আঙ্গুলের সাইজের বাঁড়াটা খাড়া হয়ে রয়েছে আর সেটাকে সে পেছোন দিয়ে ছায়ার গুদে ঠুশে দিচ্ছে। আর ছায়ার খোলা পাছায় আর পিঠে জোরে জোরে চড় মেরে চলেছে। ছায়ার মুখ খাটের ওপর, দেখতে পাওয়ার কথা নয় কিন্তু ডাক্তার তার মাকে চুদতে এতোই ব্যস্ত যে সেও বাবলুর ঘরে ঢোকা দেখতেই পায়নি।

"এই এই আপনি মাকে মারছেন কেন?"

বাবলুর ডাকে ডাক্তারের নজর ফিরলো কিন্তু তখন তার দেহে, মুখে কামাগ্নি জ্বলছে আর এই ছন্দপতনের ফলে, এই শুভ কাজে বাধা পাওয়ায়, সেই কাম অগ্নি দপ্ করে একটা বিকট কাম ক্রোধে পরিবর্তিত হয়ে গেল।

"এই শালা তুই এই ঘরে কি করছিস্? বেরিয়ে যা।" ডাক্তার খিঁচিয়ে উঠল।

বাবলু ঠিক কি করবে বুঝতে পারছিল না। তার লক্ষ তার মায়ের ব্যাথার দিকে।

"মা তুমি ঠিক আছো তো?"

ছায়া ততক্ষণে নিজেকে ডাঃ সেনের বাঁড়া থেকে ছাড়িয়ে নিয়ে উঠে বসেছে।

"ভয় নেই বাবালু, আমি ঠিক আছি।" তারপর বুদ্ধি করে হাওয়াটা একটু হাল্কা করে নেওয়ার জন্য বলল "ডাক্তারের আজ এই বুড়িটাকে একলা পেয়ে একটু বেশি জোর বাই উঠে গিয়েছিল। এখন এক বালতি ফ্যাদা ঢেলে আমার গুদ ভরিয়ে দিয়েছে। এবার শান্ত হয়ে যাবে। তাই না ডাক্তার?" বলে একটু ফিক করে হেসে দিল।

বাবলু আর ডাক্তার দুজনেই ছায়ার এই উপস্থিত বুদ্ধি, এই হিমশীতল স্যাংফ্রয়েড দেখে স্তম্ভিত। একেবারে ন্যাংটো অবস্থায় নিজের ছেলের সামনে দাঁড়িয়ে বোঝাচ্ছে যে তার গুদে ডাক্তার ঠিক কতোখানি বীর্যরস ঢুকিয়েছে!

ডাঃ সেন কিছুটা বোকা বোকা মুখ করে বলল "হ্যাঁ ঠিক।"

"তাহলে ডাক্তার আর আমায় মারবে না," ছায়ার মুখে যেন একট জোর করে হাসির ভাব। "তুই এবার তোর ঘরে যা বাবলু। ডাক্তার বাবু কে একটূ ভালো করে চা করে দি। শরির আর মন দুটোই ভালো লাগবে।"

Written by: kaypee

Please Rate This Submission:

Story Tags: mother, son, bengal, bengali, india

Category: Incest/Taboo Stories