Category: Incest/Taboo Stories

বকখালি বিচিত্রা Ch. 02

by kaypee©

২ | ম্যাক্স আর মৌমিতা

-------------------

এক বছর হোস্টেলে থেকে ম্যাক্স, মানে মহাকাল সেন, যেন ছেলে থেকে মানুষ হয়ে গেল। বাড়ি থেকে বেরিয়ে, বাবা মায়ের আঁচলের ছায়া থেকে মুক্তি পেলে যেমন হয় আর কি। চাল চলনে একটা নতুন স্বাবলম্বিকতা, চিবুকে একটা কাঠিন্য আর চোখে মুখে একটা নতুন দুষ্টুমি, সব মিলিয়ে সে যেন এক নতুন মানুষ এসে বাড়িতে ঢুকেছে। তবে হোস্টেলে গিয়ে সবচেয়ে বড় যে পরিবর্তন হয়েছে সেটা হল যে ওর পিপুল বিচি পেকেছে। অথবা সোজা কথায় বললে কাম বা সেক্স ব্যাপারটা নিয়ে বেশ সজাগ আর সচেতন হয়ে উঠেছে। বিলিতি পর্ণোগ্রাফিক ব‌ই আর ম্যাগাজিন অনেক পড়েছে এবং নারী দেহের সম্বন্ধে ভালোই পরিচিতি হয়েছে। ছবি আর দু একটা ব্লিউ ফিল্ম দেখে যৌন সঙ্গমের ব্যাপারটা বুঝে গেছে। ক্লাস নাইনের বায়োলজি ব‌ইএ দেখা পুরুষ লিঙ্গ আর নারী যোনি এখন চলতি ভাষার বাঁড়া আর গুদে পরিবর্তীত হয়ে গেছে। গাঁড়, গুদ, বাঁড়া, চোদা, চোষা নিয়ে নানা রকম মজার মজার ছড়া আর গান শিখেছে। কয়েকবার কলেজের কিছু দুরে বেশ্য়াপল্লিতে যাবার কথা ভেবেও শেষ অবধি সাহসে কুলিয়ে উঠতে পারেনি। কিন্তু অদম্য মৈথুন লালসা তাকে ভেতর থেকে কুরে কুরে খাচ্ছ। তাই মেয়ে দেখলেই চোখদুটো চকচক আর মনটা ছোঁক ছোঁক করে ওঠে। সে যে মেয়েই হোক। এমন কি নিজের মা মৌমিতা হলেও।

অবশ্য মৌমিতা কে দেখলে চোখ চকচক করা কিছু আশ্চর্য নয়। মানুষের চোখ তো ঘুরে যায়েই আর পুরুষ মানুষের লিঙ্গের কাঠিন্য বেড়ে যায়। এক কথায় বাঁড়া খাড়া হয়ে যায়। পঁয়তাল্লিশ বছরের কোমোরে সামান্য মেদ জমলেও, ৫'৭"র ফিগারে তা বোঝাই যায় না। পারসী বা আফগানিদের মতো ফর্সা গায়ের রং আর নিখুঁত মুখের কাট, যেন গান্ধার থেকে নিয়ে আসা কোন ইনডো-গ্রিক দেবী মূর্তি।ছোট ছোট করে কাটা চুলে সামান্য নীলচে রঙের ছোঁয়া! একটা অসাধারণ দুষ্টু-মিষ্টি ভাব আছে। বুক গুলো বেশ বড় বড় কিন্তু শক্ত পোক্ত! ব্রা ছাড়াও মুখ উঁচু করেই থাকে আর বোঁটা গুলো ব্লাউস ঠেলে বেরিয়ে আসে। ঝুলে যাওয়ার কোন লক্ষন নেই।

ম্যাক্স এই ব্যাপারটা বেশ ভালোই বুঝেছিল যখন গতকাল ট্রেন থেকে নেমে বাড়ি পোঁছনোর পর, তাকে প্রায় এক বছর পরে দেখে তার মা তাকে বুকে জড়িয়ে ধরে মুখে হামি খেয়েছিল। তাও আবার শুধু গালেই নয়, কেন জানি না একেবারে ঠোঁটে। মৌমিতা হয়তো নির্ভেজাল মাতৃস্নেহ বসত‌ই ম্যাক্সকে আদর করে ছিল কিন্তু এক অতি সেক্সি মহিলাকে জড়িয়ে ধরার মধ্যে যে মাদকতা আছে -- বিশেষ করে সেই মহিলার বড় বড় বুকদুটো যখন নিজের বুকে চেপে ধরে -- সেটা ম্যাক্স, বা তার দেহের নিম্নাঙ্গ প্রায় সঙ্গে সঙ্গেই বুঝতে পেরেছিল । মা-ছেলের জড়াজাড়িটা বোধহয় একটু বেশি লম্বা হয়ে গেছিল। আর তার ফলে ম্যাক্সের বাঁড়া খাড়া হয়ে তার মায়ের তলপেটে একটা হালকা খোঁচা মেরে দিয়েছিল। মৌমিতা প্রথমে ঠিক বুঝতে না পারলেও, তার পাছার ওপর ছেলের হাতের হালকা চাপ তাকে ছেলের পৌরুষের কাঠিন্যের সঙ্গে ভালোই পরিচয় করিয়ে দিয়েছিল। আর কিছুক্ষন মৌমিতার লাল মুখ দেখে তার মনের অবস্থা বোধহয় বেরিয়ে পড়ত, কিন্তু তাড়াতাড়ি করে ছেলের হাত থেকে নিজেকে ছাড়িয়ে নিলেও, তার মনে একটা দুষ্টু ভাবনার বিজ বপন হয়ে গেল।

ছেলে হোস্টেলে যাবার পর একা হয়ে গিয়ে আর হাতে বেশ কিছুটা সময়ে থাকার জন্য মৌমিতা খুব ওয়েব সার্ফ করত, আর এর ফলেই সে একটা বেশ একটা ইন্টারেস্টিং সাইটে ঘোরাঘুরি শুরে করেছিল। Literotica সাইটে গিয়ে অনেক কামোদ্দিপক গল্প পড়ত আর সেই খানেই সে দেখেছিল যে মা-ছেলের প্রেম ভালোবাসা কত সহজেই যৌনকামে পৌঁছে যায়। আজ হটাৎ ছেলের বাড়ার ছোঁয়া লেগে সেই উত্তেজনা যেন তার শরীরে একটা নতুন আগুন ধরিয়ে দিয়ে দিল। বাঙ্গালি মধ্যবিত্ত ঘরের মা হয়ে ছেলের সঙ্গে সরাসরি যৌনকর্মে লিপ্ত হওয়ার মতো দুঃসাহস ছিল না বলে মৌমিতার জ্বলন্ত কামাগ্নি সেদিন রাতে গিয়ে উপছে পড়েছিল তার বর, ববির ওপর।

ববি তার বৌএর থেকে প্রায় বছর কুড়ির বড় । বিয়ের সময় সে এক মাল্টিন্যাশনাল কোম্পানির কনিষ্টতম ভাইস-প্রেসিডেন্ট হওয়ার তাগিদে প্রচুর অল্পবয়েসী মেয়ে তার প্রেমে, বা সোশ্যাল পজিশানের প্রেমে, পড়ে তার সঙ্গে ফ্লার্ট করতো। শহরের বিউটি কন্টেস্ট বিজেতা, গ্ল্যামারে ঝলমলে মৌমিতা বেশ কিছু প্রতিদ্বন্দীকে পেছনে ফেলে ববির শয্যাসঙ্গিনী হয়ে ওঠে। তারপর বৃদ্ধস্য তরুণী ভার্যা সূত্র ধরে সে বৃহৎ কর্পোরেট জগতের স্টেজে ববি সেনের ট্রফি ওয়াইফ হিসেবে পরিচিত হয় । কিন্তু কালের বিবর্তনে ববির সেই গ্লামার অনেকটাই ম্লান। টাকার অভাব নেই, আলিপুরের বর্ধমান রোডে ছোট্ট একটা বাদী, মিউসিয়ামের মতো সাজানো। কিন্তু রিটায়ার করার পর পদমর্যাদা হারিয়ে সে বেশ কিছুটা বুড়ো হয়ে গেছে আর বিয়ার খেয়ে বেশ ভুড়ি হয়েছে। বৌকে যদিও এখানো চোদে, বা চোদার চেষ্টা করে, সেই চোদে তেমন যোশ আর নেই। খুশবন্ত সিংএর কথায় বয়েস বাড়লে যৌন ক্ষমতা বিচি থেকে মাথায় চলে যায়! বুড়োরা সেক্স নিয়ে ভাবে বেশি, করে কম! ববির সেই অবস্থা। মৌমিতার ন্যাংটো শরির দেখলে কিছুটা খাড়া তো হবেই, কিন্তু বেশিক্ষন ধরে রাখার ক্ষমতা বা ইচ্ছেটা আর তার নেই। এই নিয়ে মৌমিতার মনে বেশ খেদ জমেছে কিন্তু লোকলজ্জার ভয়ে বিশেষ কিছু করে উঠতে পারেনা । কিন্তু আজ রাতে ডিনারের পর বেডরুমে ঢুকে, দরজা দিয়েই মৌমিতা ববির ওপর বাঘের মত ঝাঁপিয়ে পড়ল।

এক বছর ধরে ফাঁকা বাড়িতে থেকে বেডরুমের দরজা দেওয়ার অভ্যাসটা চলে গেছে । আর হটাৎ একদিন দরজা দিলেও লকটা ঠিক লাগে না। একটু পরেই দরজাটা ফাঁক হয়ে যায়। আর সেই ফাঁক দিয়েই সেদিন রাতে ম্যাক্স শুনতে পেল তার বাবা আর মায়ের যৌনক্রিয়ার অবাধ উচ্ছাস। দেখতে না পেলেও সে নিজের ঘর থেকে বেশ পরিষ্কার শুনতে পাচ্ছিল তার বাবা-মায়ের চোদাচুদির রানিং কমেন্টারি।

এই আজ তোমার পোঁদ ঘুরিয়ে ঘুমিয়ে পড়লে হবে না ।

আজ আমার প্রচণ্ড বাই উঠেছে, তোমাকে ছাড়ছিনা।

খোল খোল তোমার বক্সারটা খোল।

আচ্ছা বড় আলোটা নিভিয়ে দিচ্ছি, কিন্তু নাইট ল্যাম্পটা জলুক।

মৌমিতা উঠে আলো নেভাতে গিয়ে দেখলো যে ঘরের দরজাটা একটু ফাঁক হয়ে গেছে। চেপে বন্ধ করতে গিয়েও করলো না। ঠোঁটের কোনে একটা ছোট্ট হাঁসি খেলে গেল। পাশের ঘরে ম্যাক্স কি তাদের মৈথুনের চিৎকার শুনতে পাচ্ছে? আর পেলেই বা কি? মৌমিতার উত্তেজনার পারদ আর একটু চড়ে গেল। সে কি বাবা-মায়ের চোদের আওয়াজ শুনে খিঁচছে?

ম্যাক্স তো অবশ্যই খিঁচছিল কিন্তু সে আর তার মা জানবে কি করে? মৌমিতা তখন ববিকে গিলে খেয়া ফেলার জোগাড় করেছে। ববির বুড়ো বাঁড়া খাড়া হোক ছাই না হোক, মৌমিতার কলপনায় সে তখন ম্যাক্সর ন্যাংটো শরীর নিয়ে খেলা করছে। ম্যাক্সের তার মায়ের মতন বড়সড়। প্রায় ৫'১১" লম্বা আর সেই রকম চওড়া। আর তার ওপর তার বাবার মতো টুকটুকে ফর্সা। ঘন কালো ঝাঁকড়া ঝাঁকড়া চুল। স্লাইট দাড়ির কালো ছায়া। দেখলে যে কোন মেয়েই প্রেমে পড়ে যাবে। মৌমিতা তার মা হয়েও তো পড়ে গেছে। উফ একবার তার ন্যাংটো দেহটা যদি দেখা যেত। তা হলেই আজকের অর্গাসমটা হয়ে যেত। ছেলের বাঁড়াটা কি তার দেহের অনুপাতে অতটাই বড়? তাহলে তো সে খুব‌ই সেক্সাইটিং হবে! ববির এই ছোট্ট ন্যাতনেতে বাঁড়া নিয়ে টানাটানি করতে হতো না। তা যাই হোক, ছেলের ন্যাংটো শরীরটা মনে মনে কলপনা করে বরের বাঁড়া নিজের গুদে ঢুকিয়ে অনেক ক্ষন ঠেলা ঠেলি ঘষাঘষি করে সে রাতের মতন মৌমিতা নিজের রাগমোচোন করেছিল। আর ববির বারণ সত্তেও মৌমিতা গলা ছেড়ে চেঁচিয়ে সেই রাগমোচনের কথা পাশের ঘরে ছেলের কানে তুলে ধরে দিয়েছিল!

উঃ মা মাগো আরো জোরে জোরে মারও।

ঢোকাও ঢোকাও।

চেপে ধরে থাকো।

উঃ মারো মারো, আরো জোরে ঠাপ মারো, মারো মারো মেরে আমার গুদ ফাটিয়ে দাও।

আসতে, আসতে তাড়াতাড়ি মাল খালাস কোর না, আমার দেরি আছে।

এই সব আর কত কি উত্তেজক কথা মায়ের মুখে শুনতে শুনতে স্সেদিন রাতে ম্যাক্স দু দু বার হস্তমৈথুন করে, ফ্যাদা বার করে অবশেষে ঘুমে ঢুলে পড়েছিল।

___।___।___।___।___

ম্যাক্স ভেবেছিল যে পরের দিন সে মাকে জিজ্ঞেস করবে রাতের চোদাচুদির কথা কিন্তু সে ভাগ্য আর হয়ে ওঠেনি । সে কলেজ থেকে এসেছে শুনে অনেক মাসি পিশি এসে হাজির হল । উইকএন্ড বলে কেউ থেকে গেল আবার কেউ তাকে নিমন্ত্রণ করে তাদের বাড়ি নিয়ে গেল । মুদ্দা কথা মায়ের সঙ্গে তার আলাদা কথা বলার কোন সুযোগই হচ্ছিল না। কিন্তু সব বিরক্তির আর হতাশার অবসান হল সোমবার সকালে ববি অফিসে বেরিয়ে যাবার পরে। রিটায়ার করার পর সে একটা এন-জি-ও তে সামান্য কিছু ভলান্টারি কাজ করে নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করে। কাজের মেয়ে আর রান্নার লোক যতক্ষণ ছিল আর ততক্ষন সব চুপচাপ । কে যে বেশি অধীর হয়ে অপেক্ষা করছিল সেটা বলা মুশকিল কিন্তু মৌমিতা প্রথম ঘুঁটি চাললো ।

স্নান করে বাথরুম থেকে বেরি । য়ে সে ঘরে গিয়ে ছেলেকে ডাকলো । "এই ম্যাক্স তুই আমার পিঠে একটু ক্রিম মাখিয়ে দিয়ে যা। "

ম্যাক্স ঘরে ঢুকে দেখে যে তার মা সায়া আর ব্লাউস পরে খাটের পাশে দাঁড়িয়ে আছে। এক মাথা ঘন লম্বা চুল থেকে জল ঝরছে। ঠোঁটে আর চোখে দুষ্টু হাঁসি।

"ঠিক আছে," বলে ম্যাক্স ড্রেসিং টেবিল থেকে ক্রিমের বোতল তুলে নিল। "কিন্তু এবার তো জামাটা খুলতে হবে ।"

"সে তো বটেই আর তাই তো তোকে ডেকেছি। আর কারুর সামনে কি জামা খুলতে পারি ।"

মায়ের গায়ে হাত দেওয়া ম্যাক্সর অনেক দিনের সখ। সে আর দেরি না করে হাতে এক খাবলা ক্রিম নিয়ে এগিয়ে গেল। "খোলো, খোলো।"

মৌমিতার ব্লাউসের বোতামগুলো খোলাই ছিল। ছেলের দিকে পেছন করে, একটু লজ্জা লজ্জা ভাব করে ব্লাউসটা খুলে ফেললো। তারপর চট করে সায়াটা টেনে তুলে বুক দুটো আব্রু করে খালি পিঠটা ছেলের সামনে তুলে ধরলো। ম্যাক্স তার মায়ের খোলা চুলের ঢল পিঠ থেকে কাঁধের ওপর সরিয়ে খালি পিঠে ক্রিম মাখাতে লাগলো। খালি পিঠে ছেলের হাতের ছোঁয়ায় মৌমিতার তখন সে কি আরাম। একটা নিষিদ্ধ আনন্দে তার গায়ে একটা শিরশিরানি বয়ে গেল। মুখ ফসকে বেরিয়ে গেল "আঃ আহঃ ।"

ম্যাক্স পিঠে কাঁধে, গলায়, হাতে ক্রিম লাগিয়ে দিচ্ছিল কিন্তু তার একটু একটু করে সাহস বাড়ছিল। গলা বেয়ে তার হাত বুকের দিকে নেবে দু-এক বার বিভাজিকার দোর গোড়ায় ঘুরে এল। আবার পিঠ থেকে নেমে কোমরের দিকেও এগিয়ে যাচ্ছিল।

"তোমার সায়াটাকে একটু নামালে ভাল হয়।"

"হ্যাঁ আর তুই আমার পাছাতে হাত বলবি। তাই না?"

"ক্রিম যদি লাগাতেই হবে তবে এই রকম আধা খ্যাঁচড়া করে লাভ কি? ভালো করেই লাগাই।"

"হ্যাঁ লাগাতে তোদের ভালোই লাগে।" বলেই মৌ থেমে গেল। কি যে বলছি ছেলে কে!

"আরে নামাও না। এখানে তো আর কেউ নেই।"

"পেছনটা নামলে তো সামনেটাও নেমে যাবে।"

"তো কি?" ম্যাক্সও সহজে ছাড়ার পাত্র নয়।

"নামলে আমার দুধ, মানে বুক গুলো বেরিয়ে পড়বে যে।"

"তাতে কোন মহাভারত অশুদ্ধ হয়ে যাবে মা?"

"তাহলে একটা কাজ করি। আমি উপুড় হয়ে খাটে শুয়ে পড়ি, তুই ভালো করে আমার পিঠে ক্রিম মাখিয়ে দে।"

মৌমিতা বুকের ওপর থেকে সায়াটা নামিয়ে চট করে খাটে উঠে পড়ল। হাতের ওপর গাল রেখে একটু হেঁসে পাশে দাঁড়িয়ে থাকা ছেলেকে জিজ্ঞেস করলো "এবার ঠিক আছে তো?" ম্যাক্সও আর অপেক্ষা না করে নিজেও খাটে উঠে পড়ল । মায়ের পায়ের দু পাশে হাঁটু মুড়ে বসে হাত দিয়ে পিঠে ক্রিম মাখাতে শুরু করে দিল। কিন্তু পিঠে আর কতই বা ক্রিম মালিশ করা যায়? দু এক বার পিঠে হাত বুলিয়ে ম্যাক্সর হাত এদিক ওদিক চলতে লাগলো।

প্রথমেই সায়াটা একটু একটু করে নাবিয়ে পাছা আর পাছার ফাঁক টা বার করে সেখানে ভালো করে ক্রিম মাখালো ।মৌমিতা তাতে কোন আপত্তি না করাতে সে বুঝলো যে মায়ের এটা ভালোই লাগছে। তারপর আর একটু সাহস বাড়িয়ে পিঠের দু পাশ দিয়ে হাত চালিয়ে সে মায়ের দুই বুকের নরম ছোঁয়া পেল। মৌমিতার মুখ দিয়ে একটা ছোট্ট আরামের আওয়াজ পেয়েই তার সাহস আরও বেড়ে গেল।বেশি ধানাই পানাই না করে সে উপুড় হয়ে থাকা মায়ের বুকের তলায় হাত ঢুকিয়ে দিয়ে মাইয়ের বোঁটা অবধি সোজাসুজি পৌঁছে গেল।

"কি করছিস কি করছিস " বলে মৌমিতা একটু কুঁই কুঁই করে উঠলেও, ম্যাক্স দেখলো যে তার মায়ের খুব একটা আপত্তি নেই। তাই সে আর একটু দর চড়িয়ে মায়ের খোলা পিঠের ওপর ঝুঁকে পড়ে কানের কাছে মুখ নিয়ে গেল। সব লজ্জা মাথায় তুলে, দু হাত দিয়ে মায়ের দুই মাই টিপতে টিপতে সে কানে কানে বললো, "কি মা? ভালো লাগছে তো?" মৌমিতার চোখ আরামে বুঝে গেছে। ঘাড়ে ছেলের নিঃশ্বাস পড়ছে। তার মুখ দিয়ে শুধু আরামের গোঙানি বেরিয়ে এল।

ম্যাক্সর সাহসের পারদ আরো বাড়ছে। "মা তুমি কি চিৎ হবে? তাহলে তোমার মাইগুলো আরো ভালো করে চটকে দেব।"

"না না না," মৌমিতার যেন একটু কিন্তু কিন্তু ভাব। "ছেলের সামনে ন্যাংটো হয়ে যাব।"

"তাতে অসুবিধা কোথায়?"

"লজ্জা করছে রে।"

"লজ্জার মাথায় মারো ঝাড়ু। ভালো লাগছে কি না, তাই বল ।"

"তোর মতো স্টাডের হাতে আদর খেতে কি খারাপ লাগে?"

"তাহলে আর দেরি কেন? উল্টে যাও।"

"না রে ম্যাক্স, প্লিস জোর করিস না। আমায় একটু টাইম দে। মন আর বুকের মধ্যে সব তোলপাড় করছে। বুঝতে পারছি না কি করছি, কি করে বসবো ।"

"প্যানিক কোরো না মা, মাই সুইটহার্ট। বল না তোমার ঠিক কি অসুবিধে হচ্ছে?"

"কি করে যে বোঝাই তোকে? এক দিকে মন চাইছে তোকে আদর করে হামি খেতে আবার এত যুগের মা ছেলের সম্পর্ক, তাই আটকে যাচ্ছি।"

"কিন্তু মা আমিও যে তোমায়, তোমার এই ন্যাংটো শরীরটা ভীষণ ভাবে দেখতে চাই। কলেজে অনেক পর্নোগ্রাফিক ছবি দেখেছি কিন্তু ন্যাংটো মেয়ে চোখে দেখিনি।"

"সে তো বুঝতেই পারছি কিন্তু এমন দোটানায় পড়েছি। আমায় একটু সময় দে ।"

"রিল্যাক্স মা,তোমার ওপর আমি কখনোই জোর করবো না। তোমার পিঠে ঘাড়ে শুড়শুড়ি দিই।"

ম্যাক্স নিজের কনুইয়ে ভর দিয়ে মায়ের খালি পিঠের ওপর নিজেকে এলিয়ে দিলো। ঘাড়ের কাছে মুখ নিয়ে গিয়ে না-কামানো গালের খরখরে ছোঁয়া দিয়ে ঘষে দিলো। ওর মায়ের যে সেটা খুব ভালো লাগছে সেটা সে তখন ভালোই বুঝতে পারছে।তারপর আরেকটু উঠে কানের পাতা চাটতে লাগলো। মৌমিতা তখন আর নিজেকে ধরে রাখতে পারছে না। ছেলের জিভ কানে ছুঁতেই তার শরীরে এক অসম্ভব আরামের শিহরণ শুরু হয়ে গেল আর তার সঙ্গে এক নতুন উপসর্গ! নিজের পাছার ভাঁজে এবার ছেলের পৌরুষের ছোঁয়া। বুঝতেই পারছে যে তাদের মা-ছেলের দেহের ঘষায় ম্যাক্সর বাঁড়া শক্ত হয়ে উঠেছে। আর জায়গা না পেয়ে মায়ের পোঁদের আশেপাশে খোঁচা মারছে । মৌমিতার খুবই ইচ্ছে করছিল একবার চিৎ হয়ে ছেলের বাঁড়াটা হাতে ধরে। সেটা ওর ও অনেকদিনের সখ কিন্তু তাহলে তো এক্ষুনি পর্দা ফাঁস। আরেকটু কিছুক্ষণ দুষ্টুমি তো চলুক! হটাৎ তার মাথায় নতুন এক বুদ্ধি খেলে গেল।

"এই ম্যাক্স, তুই আমার একটা কাজ করে দিবি?"

"বলতে যতক্ষন।"

"শোন, তুই তো জানিস যে আমার একটু পাইলসের কষ্ঠ আছে ।" এক সময় হয়তো ছিল কিন্তু বহুদিন কোনো অসুবিধে নেই। নেহাতই এটা মৌমিতার একটা নতুন ছুতো।

"হ্যাঁ জানি একটা ক্রিম লাগাতে।"

"ঠিক, তোর মনে আছে দেখছি।"

"তো বলো কি করতে হবে?"

"ওই দেখনা, ড্রেসিং টেবিলে রয়েছে টিউব তা । একটু এনে লাগিয়ে দিবি?"

"কোথায়? পোঁদের ভেতরে?"

"তোর ঘেন্না করবে?"

"ঘেন্না করার কি আছে।"

"আছে অনেক কিছুই, তবে চিন্তা করিস না, চান করার সময় ভালো করে ধুয়ে এসেছি।"

যেমন কথা তেমন কাজ। ম্যাক্স মায়ের খোলা পিঠের মায়া ত্যাগ করে এক দৌড়ে গিয়ে মলমের টিউব টা নিয়ে এলো। "এটা কিরকম টিউব মা? এত লম্বা মুখ আর ফুটো গুলো পাশের দিকে। কি করে লাগাব?"

"শোন, আমার পেছনটা ফাঁক করবি আর ওই টিউবের মুখটা ঢুকিয়ে দিবি । তারপর স্কুইজ করলেই হড়হড় করে বেরিয়ে আসবে।"

"কিন্তু তোমার পেছনটা ফাঁক করতে গেলে তোমার সায়াটা খুলে ফেলতে হবে মা। আর লজ্জা করলে চলবে না।"

"সে ঠিক আছে। উপুড় হয়েই থাকবো। তুই তোর কাজ কর ।"

মুখের কথা পড়তে না পড়তেই ম্যাক্স তার মায়ের সায়াটা এক টানে বার করে পাশে ফেলে দিল। মৌমিতা এবার সম্পূর্ণ উলঙ্গ। গলার হার, হাতের চুড়ি আর পায়ের পায়েল ছাড়া তার শরীরে আর কিছুই নেই। শুধু চক্ষুলজ্জার খাতিরে সে খাটে উপুড় হয়ে রয়েছে, এই যা। এইবার ম্যাক্স খাটে উঠে মায়ের পা দুটো ফাঁক করে পোঁদের ফুটোয় হাত ছোঁয়ালো। দেখলো মায়ের শরীরটা কেঁপে উঠলো আর একটু টানটান হয়ে গেল।

"মায়ের কি টেনশন হচ্ছে?"

"এই প্রথম বার তোর বাবা ছাড়া ঐখানে কেউ হাত লাগাচ্ছে । তাই আর কি।"

"আচ্ছা বাবা তোমার পেছনে কখনো ঢুকিয়েছে?"

"না তোর বাবার এসব ভালো লাগেনা । "

"তোমরা কখনো ডগি স্টাইলে চোদোনি?"

"কি দুষ্টু ছেলেরে তুই ম্যাক্স। বাবা কিরকম করে আমাকে চোদে সেটাও তোর জিজ্ঞেস করতে বাধে না!"

"আচ্ছা মা পরশুদিন রাতে তোমরা যখন দরজা খুলে চুদছিলে তখন কি কানে আঙ্গুল দিয়ে ঘুমোচ্ছিলাম?"

"মানে তুই আমাদের সব কথা শুনেছিস।"

"তোমার গলাই শুনছিলাম, বাবা তো চুপচাপ।" সে অরে তোকে কি করে বলি, মৌমিতা মনে মনে ভাবছিল, কেন সে এত চুপ চাপ।

"আচ্ছা মা এভাবে শুয়ে শুয়ে হবে না। তোমায় একটু হাঁটুর ওপর উঠে পা দুটো ফাঁক করতে হবে।" উত্তরের অপেক্ষায় না থেকে ম্যাক্স তার মায়ের কোমর ধরে টেনে তুললো। দুজনেই এবার হাঁটু গেড়ে তবে মৌমিতা উপুড় হয়ে। তার মুখ একটা বালিশের ওপর আর পাছা উঁচু করা। ম্যাক্সর মুখের সামনে তখন তার মায়ের খোলা পাছা। পোঁদের গর্ত টা বেশ ভালোই দেখা যাচ্ছে কিন্তু সেই গর্তের ঠিক তলায় সে আর কি যেন দেখতে পাচ্ছে! কিন্তু সেটা নয় পরের কথা, আগে তো হাতের কাজটা সারা যাক। মলমের টিউবটা নিয়ে সে এবার তার লম্বা মুখটা মায়ের পোঁদের গর্তের আশেপাশে ছোঁয়ালো । "উঁ উঁ উঁ " বলে মৌমিতা চিৎকার করে উঠলো কিন্তু সেটা অগ্রাহ্য করেই ম্যাক্স সেটাকে আস্তে আস্তে ভেতরে ঢুকিয়ে দিল। তারপর টিউবটা টিপতেই মলমটা বেরিয়ে মৌমিতার পোঁদের ভেতরে ছাড়িয়ে গেল।

"এই বার তোর আসল কাজ শুরু, ম্যাক্স।"

"বল, কি করতে হবে।"

"টিউবটা বার করে পাশে রেখে দে, আর তোর ফোরফিঙ্গারটা ভেতরে ঢুকিয়ে দে। তারপর একটু ভেতরটা মাসাজ করতে হবে। "

"লাগবে না? এতটুকু গর্ত আর আঙ্গুলটা তো অনেক মোটা।"

"চেষ্টা কর, জোর দিবি না, আস্তে আস্তে।"

প্রথমে একটু অসুবিধে হলেও, ম্যাক্সর বেশিক্ষন লাগলোনা পুরো আঙ্গুলটা মায়ের পোঁদের ভেতর ঢুকিয়ে দিতে। মৌমিতারও প্রথমে একটু ব্যাথা লেগেছিল কিন্তু একটু পরেই সে কি পরম শান্তি। আজ আঠেরো বছরে তার বিবাহিত স্বামীকে দিয়ে যা কারাতে পারেনি, মৌমিতার ছেলে সেটাই বিনা বাক্যব্যায়েই তা আজ করে দিল। ম্যাক্সও তখন ব্যাপারটায় বেশ মজা পেয়েগেছে। সে তখন মনের আনন্দে তার মায়ের ন্যাংটো পোঁদের ভেতর আঙ্গুল ঢোকাচ্ছে আর বার করছে আর তার মায়ের আনন্দের আর আরামের চিৎকার তার কানে বাজছে। কিন্তু মৌমিতা শুধু চিৎকার করেই শেষ নয়। ছেলের আঙ্গুল বারবার ঢোকা বেরোনোতে তার পোঁদে যে আনন্দলহরী উঠছে, তার ধাক্কায় তার সারা শরীর কেঁপে কেঁপে উঠছে। মাথার বালিশটা শুধু দু হাতেই নয়, দাঁত দিয়েও মৌমিতা কামড়ে ধরে রেখেছে। আর মুখে ঠায় গোঙানির শব্দ। "আঁ আঁ ওও উউফঃ"

কিছুক্ষন পারে একটু ভেরিয়েশন আনার জন্যে, ম্যাক্স ফোরফিঙ্গারের বদলে মিডলফিঙ্গারে চলে গেল আর বাঁ হাত দিয়ে মায়ের চুলের গোছটা টেনে ধরল। এবার শুধু আঙুলের খোঁচা নয়, হাতের চেটো দিয়ে পাছায় চাঁটির মতো। হাতের ঠপাঠপ ঠপাঠপ আওয়াজে মনে হচ্ছে যে মৌমিতাকে সত্যি সত্যি কেউ লাগাচ্ছে । মৌমিতার ভালই লাগছিল কিন্তু এতে একটা নতুন দুষ্টুমির জায়গা খুলে গেল। মিডলফিঙ্গার পোঁদের ফুটোয় ঢোকাতে গিয়ে পরের দুটো আঙ্গুল পোঁদের তলা দিয়ে চলে গিয়ে মৌমিতার ঝাঁট আর ঝাঁটের ভেতরে লুকিয়ে থাকা গুদের ফাটালে ছুঁয়ে যাচ্ছিল। উত্তেজনায় গুদের ঠোঁটগুলো এমনিতেই ফুলে উঠেছিল আর তাইতে ছেলের হাতের ছোঁয়া যেন মৌমিতার শরীরে ইলেকট্রিক শক মারল।

"এই এই এই তোকে যেখানে হাত দিতে বলেছি তার বাইরে কোথাও হাত দিবি না।" ছদ্মগাম্ভীর্যে মৌমিতা তার ছেলেকে একটা ছোট্ট করে বকুনি দিয়ে দিল।

"ঠিক আছে, ঠিক আছে মা, আজ তোমায় ছেড়ে দিলাম," ম্যাক্স হেঁসে বললো । "কিন্তু কতদিন তুমি আমার হাত থেকে বাঁচতে পারো দেখা যাক।"

___।___।___।___।___

এই ভাবেই বেশ চলছিল, কিন্তু বিধাতা বাধ সাধলেন। চরম তৃপ্তির মুহুর্তে শুভ কাজে বাধা। মৌমিতার পাশে রাখা ফোন বেজে উঠল। বিরক্তি সত্ত্বেও মৌমিতা ফোনটা ধরলো আর ম্যাক্স শুনতে লাগলো একদিকের কথা।

"হ্যালো মনিদি ।"

"কি করছি? কি আর করবো? এবার খেতে বসবো " কি করে সে এখন তার দিদিকে বলে যে তার ছেলে এখন তার পোঁদে আঙ্গুল দিয়ে তাকে আনন্দ দিচ্ছে।

"ও তাই নাকি? তোমার পার্স ফেলে গেছো আমাদের বাড়িতে? ঠিক আছে এসে নিয়ে যাও । আমি আছি বাড়িতেই আছি।"

"ও এখনই আসছ? ঠিক আছে কোনো অসুবিধা নেই।" বলে ফোন তা রেখে দিল।

"মাসি আর আসার সময় পেল না ।" ম্যাক্সর মন খারাপ হচ্ছিল তবে তার মা বেশ স্পোর্টিং ভাবে ব্যাপারটা নিচ্ছিল।

"একদিনেই সব মজা শেষ হয়ে গেলে ভাল লাগেনা। মনে নেই তোর ছোটবেলায় আমি কেমন আধখানা বাজি রেখে দিতাম পরের দিন পোড়াবো বলে। এখন ঘর থেকে যা আমি ম্যাক্সিটা পরে নিয়ে তোর খাবার দিয়ে দিচ্ছি।" মায়ের কথা অমান্য করা যায় না। ম্যাক্স মায়ের পোঁদের থেকে আঙ্গুলটা বার করে নিয়ে ঘর থেকে বেরিয়ে গেল।

"কাল কিন্তু তোমার আর কোন রক্ষে নেই মা।"

___।___।___।___।___

মৌমিতা কি পারবে নিজের মাতা-পুত্রের পবিত্র সম্পর্কের সংস্কার কাটিয়ে নিজের ছেলের বাঁড়ার ছোঁয়া নিজের গুদে অনুভব করতে? দেখা যাক কি করে কি হয়!

-----------------------------------------------------

এর পর পার্ট ৩

Written by: kaypee

Please Rate This Submission:

Story Tags: bengali, mother-son

Category: Incest/Taboo Stories