Category: Interracial Love Stories

প্রেম

by rupaipanty©

সুন্দরবনের কাছে মিনাঁখায় আমার চেম্বার। আমি সবেমাত্র ডাক্তারিতে যোগ দিয়েছি। এই গাঁ দেশে ডাক্তার কম, হাসপাতালে যারা যায়, তার সংখ্যাও কম। যায় শুধু বাচ্চা হওয়ার সময়। তবু হাসপাতালের থেকে ফিরে চেম্বারে বসি, যদি একটু সময় কাটে! তাছাড়া একা একা ভালো লাগে না।
আমি এমনিতে খুব হইচই করা মেয়ে। চব্বিশ বছরের সুন্দরী যুবতী, আমার ভরাট শরীর, চৌত্রিশ- আঠাশ- ছেচল্লিশের আকর্ষক দেহ। হাসপাতালে, বাড়ি, সর্বত্র হয় জিনস- শার্ট, মিডি স্কার্ট-টি শার্ট, নয়ত টাইট হাল ফ্যাশানের ছোট চুড়িদার পড়ি। এখানে মুসলমানের সংখ্যা বেশি। আমার বাড়িওয়ালাও মুসলমান। ব্যাঙ্কে চাকরি করেন। বউটিও বেশ সুন্দরী, আমার কাছেও বোরখা পরে আসে। ওর অবসর হলেই আসে। গল্প করি আমরা।
ওর কাছে শুনি, ওর বর, আহমদ বেশ সমর্থ পুরুষ। ওরা সুখি, প্রতিরাতেই মিলিত হয়। আহমদ অনেকক্ষন ধরে নানা ভঙ্গিমায় রহিমার সাথে মিলিত হয়। রহিমার প্রতি রাতে প্রায় পাঁচ- ছয় বার রাগ মোচন হয়, কখনও তারও বেশি! এসব শুনে আমার দেহে আগুন জ্বলে। আমার এর আগে কয়েকটা প্রেমের সম্পর্ক ছিল। মেডিকেল কলেজের শিক্ষক ও বন্ধুদের মধ্যে অনেকেই আমাকে ভালবাসত।কএকজনের সাথে আমার তো নিয়মিত মিলন হত!
যেমন মহিদুল স্যার, উনিই প্রথম আমার নথ্ ভাঙেন। আমি কলেজে ভর্তির আগে এসবের কিছুই জানতাম না। ভর্তির একমাসের মাথায় হঠাৎ স্যার একদিন স্টাফ রুমে ডাকলেন। আমি তখন সবে আঠেরো বছরের। কলেজে তখন প্রায় কেউ নেই। আমি গেলে স্যার পাশে বসিয়ে এটা- সেটা বলতে বলতে হঠাৎ হাত রাখলেন আমার উরুতে। আমি সেদিন লং স্কার্ট পরেছি। হাত টা নড়াচড়া করতে আমার খুব আরাম হচ্ছিল। আমার হাত ধরে স্যার বাথরুমে নিয়ে গেলেন, আমাকে জড়িয়ে ধরে চুমু খেলেন ঠোঁটে। আমি স্যারকে জড়িয়ে ধরে থরথর করে কাঁপছি। স্যার আমার স্কার্ট তুলে প্যান্টি নামিয়ে আমার যৌনাঙ্গে হাত দিতে আমি শিউরে উঠি। স্যার সময় নষ্ট না করে আমাকে কমোডের ওপর বসিয়ে দেয়। ঢাকনা দেওয়া কমোডে বসে আমি প্যান্টি খুলে স্কার্ট গুটিয়ে পা ছড়িয়ে বসলে স্যার আমার পা দুটো চিরে ধরে ঘপাং করে আমার যোনির মধ্যে বাঁড়া ঢুকিয়ে দিলেন। আমি যন্ত্রণায় নীল হয়ে যাই। দেখি, আমার যোনির পর্দা ফেটে রক্ত পড়ছে। তবু দাঁতে দাঁত চেপে সহ্য করি।
খানিকক্ষণ ঠাপানোর পড় স্যার আমার গুদে মাল ফেলে উঠে দাঁড়ান। রুমাল দিয়ে যত্ন করে আমার উরু বেয়ে গড়ান রক্ত, মাল মুছে দিয়ে বলেন, -প্রথমবার তো... ব্লিডিং হয়! ডোন্ট ওরি মাই গার্ল, দ্যা নেক্সট মিটিং উইল বি এ প্লেজার!
আমি সেদিন কোনওমতে বাড়ি ফিরি। পরেরদিন কলেজে যেতেই স্যারের মুখোমুখি। ক্লাস পালিয়ে স্যারের চেম্বারে গিয়ে সেদিন আবার মিলন হল আমাদের। বেশ লেগেছিল। এরপর থেকে আমি আর স্যার প্রায় প্রতিদিন ক্লাস পালিয়ে চেম্বারে বা হোটেলে সেক্স করতে থাকি।
তারপর প্রেম হল রনিতের সাথে। ওর বাড়িতে প্রথমদিন গিয়েই প্রস্তাব দিই সেক্সের। ও বেশ চোস্ত মাল। দারুণ দুই দান চুদল। আর প্রেমে পড়ে গেলাম। পরে ও একটা কচি মালকে ধরল। তখন আমিও ধরলাম কমলকে। দুজনে প্রায়ই রাত কাটাতাম হোটেলে। ওর সাথে ছয় মাস সম্পর্ক ছিল। প্রতিদিন চোদাচুদি করতাম দু-তিন বার। তারপর চোদানোর সম্পর্ক হল সাহেবের সাথে। ও আমার মামাতো দাদা। আমার পেট বেঁধে গেল। প্রায় পাঁচ মাস পর পেট খসালাম! সেই একই সাথে প্রেমে পড়লাম বাবলার।
ওই আমার সবচেয়ে বেশী দিনের পার্টনার। আমার চেয়ে তিনবছরের ছোট। তখন সদ্য আঠেরোর ছেলে ও। ও কলেজে নতুন ভর্তি হলে আমি ওর প্রেমে পড়ে যাই। আমরা খুব মস্তি করতাম। এর সাথে সাথে কলেজের প্রায় সব স্যারের সাথে নিয়মিত চোদাচুদি চলছে। তবে,আমাকে সবচেয়ে বেশি সুখ বাবলাই দিয়েছে। প্রায়ই এমন হত, যে আমার দুবার-তিনবার অর্গাজম হয়ে গেছে, বাবলা তখনও স্টেডি! আর ওই প্রথম আমাকে সোডোমির স্বাদ দেয়। ! সে কি আরাম! পোঁদ মারাতে যে কী আরাম হয়! ওঃ!
তো, এইসব করতে করতে আমি পাশ করলাম। এখনও বাবলার ফাইনাল হয়নি। ওর সাথে কথা হয়। তবে দেখা হয় না প্রায় ছয়মাস। এরমধ্যে নতুন কার প্রেমেও পড়িনি। আর আশ্চর্য, কোনও পুরুষের সাথে আমি ইন্টারকোর্সও হয়নি। তবে প্রতিদিনই আমি মাস্টারবেট করি। রবারের ডিলডো ঢুকিয়ে ক্লিটোরিস নাড়িয়ে নিজে মৈথুন করি।
এরমধ্যে রাকেয়া আমাকে খুব ভালবেসে ফেলেছে। বন্ধ চেম্বারে ওর বোরখা খুলে ওকে সেদিন চুমি খেয়েছি। ও স্বেচ্ছায় বোরখা খুলে দেয়। দেখি নীচে মিনি স্কার্ট, ছোট্ট টপ পড়া! ববছাঁট চুল। আমাকে আয়েশ করে চুমু খায়। আমার জামা খুলে ব্রেসিয়ারের উপর থেকে মাই চটকায়। আমি ওর টপ খুলে দিই, ওমা! দেখি, নীচে ব্রা পড়েনি ও। রহিমা আমার জিনসের বেল্ট, হুক নিজে হাতে খুলে দেয়। আমি নিজের প্যান্ট, ব্রা, প্যান্টি খুলে নগ্ন হয়ে ওকেও ঝটপট নগ্ন করে দিই। রহিমার ফর্সা উরুর ফাকে মুখ রাখি। আমার মাথা ওর দু পায়ের ফাঁকে ঢুকে যায়। ওর ফর্সা, মসৃণ গুদ চুষি। আমরা একে অন্যের গুদ চেটে, চুষে চরম তৃপ্তি পাই।
********
আজ আমার অফ্ ডে। সকাল থেকে খুব বৃষ্টি হচ্ছে। চেম্বারেই আছি। তেমন রোগী নেই। দুএক ঘণ্টা হল রাস্তাঘাট শুনশান। আমি দরজা জালনা বন্ধ করে একটা সেক্স ম্যাগাজিন পড়ছি। পিঠ পর্যন্ত চুল খোলা। আমার আগে বব-চুল ছিল। গত ছমাস এই গ্রামে থেকে আর চুল না কেটে বড় হয়ে গেছে। বাবলার কাছে যেদিন যাব, সেদিন ও নিজের হাতে আমার চুল কেটে দেবে বয়েজ- কাট করে। সেক্সম্যাগ পড়তে পড়তে আমি গরম খাচ্ছি। পরনের টাইট কামিজ আর ঢোলা সালোয়ারে বেশ গরম আমি। ওড়না নেই, তবে গায়ে সার্জিক্যাল এপ্রন আছে।
আমি চেয়ারে বসে টেবিলে পায়ের উপর পা তুলে দিয়েছি। পর্ণগ্রাফির ছবি দেখছি আর কামিজের দড়ি খুলে প্যান্টির নীচে হাত দিয়ে বালের জঙ্গল হাতড়ে আমার গুদ হাতাচ্ছি। এইসময় পাশের ঘরে কীসের যেন শব্দ পেলাম। ওটা আমার রান্নার মেয়েটার ঘর। আমি দরজার ফুটো দিয়ে চোখ রেখে দেখি, ওঘরে যেন যুদ্ধ চলছে। আমার রান্নার মেয়েটাকে মেঝেতে ফেলে ন্যাংটো করে পুরোদমে চুদে চলেছে ওরই বড়ভাই! দেখে তো আমি আরও গরম হয়ে গেলাম।
কামিজ খুলে রেখে ড্রয়ার থেকে রবারের ডিলডোটা বের করে চেয়ারে বসে পড়ি। ডিলডোটা চুষে নিয়ে পড়্ পড়্ করে ঢুকিয়ে দিই নিজের গুদের ভেতর। তারপর একনাগাড়ে খেঁচতে থাকি। গলায় জোর বাড়ছে কাতরানির, কিন্তু কিছু করার নেই! একটু পড়ে চিড়িক চিড়িক করে গুদের ফ্যাদা পড়ে। আমার রস মাখা ডিলডোটা ড্রয়ারে রাখছি, তখন দরজায় কড়া নাড়ার শব্দ পেলাম। দ্রুত প্যান্টি তুলে কামিজের দড়ি বেঁধে দরজায় চোখ রেখে দেখি, রহিমার বর, পরনে লাল জামা আর একটা বারমুডা।
ওকে দেখেই ওর সাথে করতে ইচ্ছে হচ্ছে। আমি শয়তানি করে দরজা খোলার আগে অ্যাপ্রণের বোতাম খুলে সালোয়ারেরও দুটো বোতাম খুলে নিলাম। আহমদ ঢুকলে আমি দরজা দন্ধ করে চেয়ারে বসি। রকি, মানে আহমদ বললে, “ডাক্তার সাহেবা, আমার যে একটা বিচ্ছিরি ব্যারাম হইছে যে!”
“হ্যাঁ, বলুন! আর প্লিজ, আমাকে ডাক্তার না বলে নমিতা বলুন!”
“এই দুদিন তো রহিমা বাড়ি নেই, তলপেটটা কেমন চিনচিন করে সারাক্ষণ। আপনি তো সবই জানেন, যে আমরা রোজ রাত্তিরে চার-পাঁচবার করে মানে, ওই, ইয়ে, চোদাচুদি করি। এখন, এই দুদিনে খুব গোলমাল হচ্ছে।“
“গোলমাল? আচ্ছা, দেখি... আপনি বেডে শুয়ে পড়ুন।” রকি বেডে উঠলেন। বুঝলাম আমার প্ল্যান কাজ করছে। ও আজ রেডি হয়ে এসেছে আমাকে লাগাবে, মানে চুদবে!
আমি এপ্রন ঠিক করে ওর পাশে দাঁড়াই। ও শুয়েছে। আমি বলি, - প্যান্ট খুলে শোবেন তো? পড়ে থাকলে চেকাপ করব কি করে? ও চটপট জামা প্যান্ট খুলে ফেলে। দেখি, কী দারুণ ফিগার ওর! আর তলপেটের ঘন বালের জঙ্গল থেকে শাল গাছের মতো কালো মোটা পুরুষাঙ্গ টা ৯০ ডিগ্রি অ্যাঙ্গেলে টনটন করছে। আমি কাঁপা- কাঁপা হাতে ওর লিঙ্গের ছাল ছাড়িয়ে টিপে টপে দেখতে থাকি। বলি, “কই? তেমন কিছু তো বুঝতে পারছি না!”
রকি আমার কোমর জড়িয়ে হঠাৎ করে কাছে টেনে নিয়ে বলল, “এই আবার টনটন করছে নমিতা! আমার মুখের কাছে এমন দারুণ বাঁড়া দেখে আমিও টপ্ করে ওর বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করি। চুষতে চুষতে বলি,- কেমন লাগছে?”
“হ্যাঁ, এইবার বেশ আরাম লাগছে! ওঃ মাআআ গো ওঃস্স্স্স্...”
আমি হেসে বলি, “আপনার রোগ বোঝা গেছে। ওষুধ কি এখনই দেব? না রাতে খাবেন?”
রকি বলেন, “না, না! রাত অব্দি অপেক্ষা করতে পারব না! আপনি এখনই দিয়ে দেন!”
আমি বললাম, “ আপনি তাহলে শুয়ে থাকুন।”
আমি অ্যাপ্রনটা খুলে রাখি। সালোয়ারের নীচ দিয়ে হাত দিয়ে কামিজের গিঁট খুলে চেয়ারে বসে সেটা টেনে খুলে নিই। তারপর প্যান্টি খুলে হাই হিল জুতো পরেই তুলের ওপর দাড়িয়ে রকির কাছে, পেসেন্ট বেডে উঠে পড়ি। ওর কোমরের দুদিকে দুপা দিয়ে বসে প্রথমে চুলের গোছা খোঁপা করে নিই। ওর তলপেটের কাছে বসে বুঝতে পারছি, আমার পোঁদের কাছে ওর ঠাটানো বাঁড়াটা খোঁচা দিচ্ছে। আমার উরু পর্যন্ত সালোয়ারটার নীচ দিয়ে ওর ঠাটানো বাঁড়াটা আমার রসে জবজবে গুদের মুখে রেখে কোমর চাপ দিতেই পুরোটা বাঁড়া পড়্ পড়্ করে আমার মাঙ –এর মধ্যে ঢুকে যায়। প্রায় ছমাস পড় গুদে বাঁড়া নিয়ে আমি কাতরে উঠি, “আঃ স্ স্ স্ স্ ইঃস্ স্ স্ স্...”
আহমদ আমার সালোয়ারের তলা দিয়ে ডাঁসা পাছা দুটো দুহাতে ধরে আমাকে ঠাপাটে সাহায্য করছে। আমি দুহাতে ওর বুকের পাশে ভর রাখে হাঁটু ভরদিয়ে পোঁদ তুলে তুলে ঠাপাচ্ছি। আমার ঠাপানোর তালে ও নীচ থেকে ঠাপ দিচ্ছে। আমার জল খসছে। তলপেট মোচড় দিচ্ছে। আর খানিকক্ষণ ঠাপানোর পরেই আমার গুদের আসল রস খসে গেল। আমি কাতরাতে কাতরাতে ছরছড় করে রস ছেড়ে দিই। “ওঃ স্স্স্স্স্স্স্স্ মাআআআআআ গো উস্স্ ইঃস্স্স্ইঃস্স্...”
আহমদের তখনও হয়নি। আমি তো চোখে অন্ধকার দেখছি। ওর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খেতে খেতে আর বুকে শুয়ে পড়ি। ও আমার পিঠে হাত বোলাতে বোলাতে চুমু খায়। তারপর আমাকে নামতে বলে।
ওর কথামত আমি নেমে এলাম। ও বলল সালোয়ারটা খুলে ফেলতে। আমাকে সালোয়ারটা খুলতে সাহায্য করল। ব্রেসিয়ারের পিঠের হুক খুলে আমাকে পুরো উদোম করে দিল। আমার ডাঁসা দাবকা মাইদুটো ডলতে ডলতে বোঁটা দুটো দাঁতে কাটতে থাকে। আমি শীৎকার তুলি, “ আঃ স্ স্ স্ স্ ইঃস্ স্ স্ স্...”
ও আমার মাই ডলতে ডলতে বলল, “ওই ডেলিভারি চেয়ারটাতে গিয়ে বসেন তো! আপনার ভ্যাজাইনা নাকি খুব সোন্দর, আমার বিবি প্রায়ই কয়। নাকি আপনি ওর গুদ চেটে ভীষণ আরাম দ্যেন!”
আমি ওর হাত ধরে ঘরের কোনে পর্দা ঘেরা অংশটাতে গেলাম। এখানে আমি মেয়ে রোগীদের চেকাপ করি আর ডেলিভারি করাই প্রেগন্যান্ট মহিলাদের। উঁচু চেয়ারটা বেশ হেলান। হাতলের নিচেই দুটি পা রাখার জায়গা। আর সামনে পাদানির ওখানে ডাক্তার বসার ট্রলি। আমি ওর হাত ধরে উঠে বসে পা-দুটো দুদিকে ছড়িয়ে বসি। ইংরিজি এম (M) অক্ষরের মতো দুইপা হাতলের নিচের পা রাখার পা-দানিতে রেখে হাত দিয়ে গুদ ঢেকে রাখি।
হাত সরিয়ে দিয়ে আহমদ বলে, “আপনি যে এমন বুনো মাগী, তা তো জানা ছিল না! সত্যি, গুদের বাল-ও কামাতে পারেন না? এ তো টর্চ জ্বেলে খুঁজতে হবে দেখছি!”
আমি মিচকি হাসি। আহমদ আমার পায়ের সামনে এসে বসে দুহাতে আমার গুদের ঠোঁট দুটো টেনে ফাঁক করে ধরে। তারপর জিভ বের করে আয়েশ করে গুদের নীচ থেকে উপর পর্যন্ত লম্বা লম্বা করে চাটতে থাকে।
ওর খরখরে জিভের ছোঁয়া পেতেই আমার সারা গায়ে কাঁটা দিয়ে ওঠে। আমার নারী দেহে যেন সুখের বান ডাকে। আমি মাথা পেছন দিকে এলিয়ে দিয়ে পাছা তুলে ধরি। আহমদ দুহাতে আমার যোনি চিরে ধরে গরম জিভ ঢুকিয়ে দিয়েছে। ভেতরটা তো রসের হাড়ি। ও যত চাতে আমার তত রস গড়ায়! ও জিভ দিয়ে নাড়াচ্ছে আমার দৃঢ় মটরদানার মতো ভৃগাংকুরটা। আমি হিস্ হিস্ করছি সেক্সের জ্বালায়!
আমার যে কি অবস্থা, সে আর কি বলি! গেল ছমাস আমি বগল, হাত, পা, গুদের বাল কিচ্ছু কামাইনি। আমার উরুতে আর পায়ে বেশ বড় বড় লম হয়েছে! হাতেও তাই! আর বগলে, তলপেটের নীচে, গুদের চারপাশে তো বিনুনি করা যাবে! আমার হাত- পায়ের লোম খাঁড়া খাঁড়া হয়ে যাচ্ছে!
আমি গুদ কেলিয়ে বসে আছি , আহমদ যা পারে করুক! বহুদিন তো এমন ভাবে কেউ আমাকে নিজের মতো করে চোদে না! রণিত কমল বা সাহেবদার পর আমাকে কেউ ডমিনেট করে না। বাবলাকে তো আমি যেমন বলি, আমাকে সেইভাবে করে। ওকে আমিই হাতে ধরে চোদা শিখিয়েছি। একদিন ইচ্ছে হল, আমি ওর পোঁদ মারব। মাথার চুলে পাগড়ি বেঁধে, নকল গোঁপ দাড়ি লাগিয়ে সর্দার সাজলাম। ওকে আমার ঘাগরা, চোলি পরিয়ে মেয়ে সাজালাম। সারাদিন ওইভাবে ঘুরে, সেন্ট্রাল পার্কে ঘুরে চুমু খাওয়া, ওর নকল মাই টেপা, পোঁদ টেপা, হল। আমার চামড়ার প্যান্টিতে রবারের ডিলডো সেট করা আছে। সেটা পড়ে ওর পোঁদ মারলাম খুব। ও পাল্টা আমার পোঁদ মারল। ওঃ! সে সব দারুন দিন গেছে।
আজ বহুবছর পর একটা মনের মতো লোক পেলাম, যার হাতে পড়ে মনে হচ্ছে আজ ও আমাকে যে খুশী করুক। আমি শুধু চুপ করে ওর কথামত কাজ করি। আর ও আমাকে আয়েশ করে শুধু চুদুক। আহমদ চকাম্ চকাম্ করে আমার গুদ চেটে চলেছে। সেই সাথে আমার শক্ত ভৃগাঙ্কুরটা আঙুল দিয়ে নেড়ে চলেছে। আমি আর সহ্য করতে না পেরে আবার রস ফেদিয়ে দিলাম। আহমদ ভালো করে আমার ফ্যাদা চেটে বলল, “এইভাবে থাকবেন। নড়বেন না। আমার ধোন ঠাটাচ্ছে।”
ওর বাঁড়া চড়্ চর্ করে আমার রস ভেজা গুদে পুরে দিল। আমি কাতরে উঠলাম, “ আঃ স্ স্ স্ স্ ইঃস্ স্ স্ স্... ”গুদটা ঠেলে দিলাম ওর দিকে। ও দুহাতে আমার উরু চিরে ধরে কোমর ঘুরিয়ে ঠাপাতে শুরু করল। পচ্- পচ্ করে ওর তাগড়াই বাঁড়া আমার রসাল গুদ চিরে ঢুকছে আর বেরিয়ে আসছে। আমি মুখ বাড়িয়ে দেখছি কিভাবে ওর কালো মোটা ছুন্নতি মুসলমানি হামানদিস্তার মতো বাঁড়া আমার ফর্সা তলপেটের নীচে ঘন কুঞ্চিত কালো বালের জঙ্গলের নীচে লুকান গুদের ভেতর ঢুকছে আর পরক্ষনেই বেরিয়ে আবার ঢুকছে... আবার বেরিয়েই ঢুকছে... আহমদ ঠাপের জোর ও গতি বাড়াল।
এইভাবে ডেলিভারি চেয়ারে বসে এই প্রচণ্ড গতিতে চোদন খেতে দারুন লাগছে। আর আশ্চর্য, এত জোরে চুদেও ও একবারও আমার গুদে বাঁড়া চালাতে মিস করছে না! ওঃ! একটানা প্রায় দশমিনিট চুদে ও আমাকে হোড় করে দিল। যখন ও বাঁড়াটা বের করল, তখন আমার আরও একবার রস পড়ে গেছে। ও দ্রুত আমার মুখের কাছে বাঁড়াটা এনে ধরল। আর সাথে সাথেই আমিও সেটা মুখে পুরে চুষতে লাগলাম। চড়াৎ চড়াৎ করে একদলা গরম সুজির পায়েসের মতো ঘন আঠাল বীর্য আমার গলা দিয়ে নেমে গেল।
সেটা গিলতে গিলতেই আরও খানিকটা আমার মুখে ভরে গেছে। সবতুকু তারিয়ে তারিয়ে খেয়ে আমি ওর বাঁড়াটা বের করলাম। কষ বেয়ে পড়া বীর্যটুকু চেটে নিয়ে আমি ক্লান্তিতে চেয়ারে এলিয়ে পড়লাম। আহমদ বলল, “ডু ইউ ফিল টায়ার্ড?”
“ওঃ নো! আই নেভার ফিল টায়ার্ড টু ফাক। আই অ্যাম জাস্ট মোর হাংরি! ওঃ জানেন, পুরো ছয়মাস পর একটা আস্ত ল্যাওড়া আমার গুদে ঢুকল!”
“ওঃ! দেন, ইউ লাইক ইট! সো, ম্যাডাম, উড ইউ ডু মি এ মোর ফেভার? আই ডু ফ্যান্টাসি টু ফাক ইওর অ্যাস।”
আমি তো আনন্দে লাফিয়ে উঠি।“ ইউ মিন সডোমি? ওঃ, রকি, আই জাস্ট লাভ ইট! আই অ্যাম ম্যাড ফর ইট। পোঁদ মারাতে আমার যে কী ভালো লাগে, সে আর আপনাকে কী বলব!”
আমার কথা শেষ না হতেই রকি আমাকে চেয়ার থেকে কোলে তুলে নেয়। আমি দুহাতে ওর গলা জড়িয়ে ধরে ওর ঠোঁটে চুমু খেতে থাকি। ও আমাকে বেডের সামনে দাঁড় করিয়ে ডিল। আমি বেডের উপর বুক চেপে দাড়িয়ে পোঁদ উঁচু করে ধরি। ও আমার পাছায় হাত বোলায়। আমি বলি, - “স্প্যাঙ্ক ইট, ম্যান, কাম অন!” রকি আয়েশ করে গোটা কয়েক থাবা দিল আমার ডাঁসা পাছায়। আমি কাতরে উঠি। ওঃ! কতদিন পর কেউ আমার পাছায় থাবা দিচ্ছে!
ও যখন দুহাতে আমার পাছা চিরে ধরে গাঁড়ে চুমু ডিল, আমি কেঁপে উঠলাম... আমার পোঁদ ফাঁক করে গাঁড়ের মধ্যে জিভ ঢুকিয়ে চাটতে লাগল। আমার তো চোখ কপালে ওঠার জোগাড়! এভাবে কেউ পুটকি চাতে? কই আমার এতগুলো চোদনা কেউ তো আগে কখনও এভাবে আমার গাঁড় চাটেনি? ও চেটে চুষে আমাকে পাগল করে দিল। এইবার বুঝতে পারছি, ওর বউ কেন এত সুখী!
রকি আমার পোঁদ চেটে উঠে বেশ খানিকটা থুতু আমার কালো, কিসমিসের মতো কুঞ্চিত গাঁড়ের ছেঁদায় মাখিয়ে আঙুল ঢুকিয়ে দিল গাঁড়ে। থুতু মাখাল গাঁড়ের ভেতর। নিজের ঠাটানো লিঙ্গটা চেপে ধরল আমার গাঁড়ের উপর। তারপর চাপ দিল। পড়্-পড়্ করে বাঁড়া ঢুকে গেল আমার গাঁড়ে! আমি আয়েশ করে সুখের শীৎকার তুললাম, “ আঃ স্ স্ স্ স্ ইঃস্ স্ স্ স্...ইঃস্স্স্স্ মাআ... গো ও- ও- ও-ও...”
আমার পোঁদে ওর বাঁড়া যাতায়াত করছে সাবলীলভাবে। আমার তো পোঁদ মারার অভ্যাস আছে! তবে ওর এই বিরাট বাঁড়া যাতায়াতে আমার সর্বাঙ্গ কেঁপে উঠছে! ঠাপের তালে তালে ওর বড় বড় বিচিদুটো আমার গুদের চেরায় জোরে-জোরে ধাক্কা মারছে। গায়ে কাঁটা দিচ্ছে। ওর বাঁড়াটা যেন আমার পোঁদ দিয়ে ঢুকে গলা পর্যন্ত চলে আসছে! পেট ফুলে উঠছে আমার। এত চোদনা আমার এতবার পোঁদ মেরে মেরে পোঁদের ফুটো ঢিলে করে দিয়েছে, কিন্তু এত আরাম কেউ আমাকে দেয়নি। আমার খুব হিংসে হচ্ছে রহিমার উপর। আমি বুক চেপে পোঁদ তুলে রকির ঠাপ খাচ্ছি গাঁড়ে, আর ভাবছি, এতদিন কেন ওকে দিয়ে চোদাইনি!
আহমদ পোঁদ মারতে মারতে আমার পাছা টিপছে, পাছা জ্বলে গেলেও আরাম কম হচ্ছে না!
আমার দাদা আমার পাছা টিপতে খুব ভালবাসে! কেউ ওর মতো পোঁদ চটকাতে পারেনি আমার। ওর সাথে খুব কম চোদা- চুদি হয় আমার! ওর বিয়ের পরদিন, যেদিন ওর কালরাত্রি, সেদিনই দাদা আমাকে প্রথম চোদে! তারপর মাঝে মাঝে যখন বৌদি না থাকে, তখন আমি কলেজ থেকে বাড়ি গেলে বা দাদা আমার বা বাসায়, বাবলার সামনেই, হস্টেলে এলে আমরা মিলিত হই! আমার নিজের মায়ের পেটের দাদা, আমি সুযোগ পেলেই ওকে দিয়ে পোঁদ চোটকে নিই। ওর মতো পাছা টিপতে মাই কাউকে দেখিনি! আহমদ হঠাৎ তাড়া দিল, “এই, খানকী মাগী, হাঁটু ভেঙে যাচ্ছে কেন রে? সোজা দাঁড়াতে পারিসনে?”
“কই? না তো! পা তো সোজাই আছে!” আমি ভয়ে ভয়ে বলি।
“একটা পা বেডের উপর তুলে দাঁড়াতে কি হচ্ছে রে মাগী?”
আমি ওর কথামত একটা পা বেদের উপর তুলে দারালাম। ও কোমর চালিয়ে আমার কেলিয়ে ধরা পোঁদ থেকে ওর ঠাটান বাঁড়াটা বের করে গাঁড়ের মধ্যে জিভ দিয়ে বেশ করে চেটে নেয়। তারপর খানিক্তে থুতু ফেলে আমার গাঁড়ের ফুটোয়। তারপর আবার বাঁড়া ঢুকিয়ে দেয়।
এদিকে রকির পোঁদ মারার ঠেলায় আমার দম বন্ধ হবার জোগাড়! ও পুরোদমে ঠাপাচ্ছে! ঠাপের তালে ওর তলপেট আমার পাছায় ধাক্কা মারছে। আমি কাতরাচ্ছি। রকি বলল, “ নমিতা, আমার মাল পরবে... এঃস্স্স্ আঃ ইঃই ইস্স্স্...”
আমি বলি, “পোঁদে ফেলে নষ্ট করবেন না। প্লিজ! আমার মুখেই ফেলুন।” আহমদ আমার গাঁড় থেকে বাঁড়াটা বের করে নিতেই আমি ঘুরে ওর সামনে হাঁটু মুড়ে বসে ওর বাঁড়াটা মুখে পুরে নিয়ে খেঁচতে থাকি। চড়াৎ করে একদলা বীর্য আমার মুখে পড়ে। আমি সেটা কোঁত করে গিলে পরেরটুকু চুষতে থাকি।
প্রায় আদাঘন্টা চোদাচুদির পর নগ্ন দেহে আমি, ডাক্তার নমিতা দাস, চেয়ারে ধপ্ করে বসে পড়ি। দরদর করে ঘামছি। আহমদ মেঝে থেকে আমার প্যান্টিটা কুড়িয়ে নিয়ে নিজের বারমুডা পড়ে নেয়। জামা পড়ে বলে, “ আপনার প্যান্টিটা আমি নিলাম। আর ব্রেসিয়ারটাও।”
আমি শুধু মিচকি হাসি। আমার আর উঠতে ইচ্ছে করছে না। আহমদ আমার ঠোঁটে চুমু দিয়ে দরজা ভেজিয়ে দিয়ে চলে যায়।
*********
আমার সবে যেন একটু ঝিমুনি এসেছে, এরমধ্যে দরজায় টোকা পড়ল। আমি তো লাফিয়ে উঠব, দেখি, আহমদ! একটা লুঙ্গি পরে হাতে সেভিং বক্স নিয়ে দাঁড়িয়ে হাসছে। ও হেসে বলল, “আপনারে কামাতি আসলাম। যা বনমা্নুষির মতো লোম আপনার সারা গায়ে!”
সত্যি, গত ছয়মাসে আমি সারাগায়ে একবারও ব্লেড বা ক্ষুর লাগাইনি। রকি আমার সামনে টেবিলে ওর সেভিং বক্স সাজাল। ক্ষুর, ব্রাশ, ফোম, বের করে বাথরুম থেকে গামলা ভোরে জল আনল। প্রথমে ব্রাশে ফোম মাখাল আমার উরুতে। আমি হাতে-পায়ে ক্ষুর দিই না। রিমুভার দিই। তবু কিছু বললাম না। আহমদ ক্ষুর চালাল চড়্চড়্ করে। নিমেশে আমার উরুর ঘন কালো লোম কামিয়ে আবার মোমের মতো মসৃণ সুঠাম উরু বেরিয়ে গেল। দুবার করে ও আমার দুটো পা আগাগোড়া কামাল। হাতেও ফোম মাখিয়ে ক্ষুর দিয়ে কামাল দুবার।
আমাকে এবার বলল বগল তুলে ধরতে। আমি বগল তুলতে ও ব্রাশে করে ফোম ঘষল। আমার গাঁ শিরশির করছে! বাবলা প্রতিদিন আমার বগলের আর গুদের বাল কামিয়ে দিত। ওর আগে রণিত মাঝে মাঝে হয়ত কামিয়ে দিত, তবে বাবলার আমাকে প্রতিদিন কামানো চাই! যত কাজই থাক, আমরা তো কলেজের কাছে ঘর ভাড়া করে বর-বউএর মতো থাকতাম, ভোরে উঠে আগে ও আমাকে কামাত, তারপর আমরা একসাথে স্নান করতাম। স্নান শেষে আমি এসে বিছানায় কেলিয়ে পরতাম। আর ও সেই মিষ্টি ভোরে আমাকে মনের সুখে চুদে, পোঁদ মেরে আরাম দিত, আমাকে ওর গরম বীর্য পান করাত।
আহমদ যত্ন করে আমার বগল কামাল, এইবার বেশ ফাঁকা লাগছে বগলটা! দুই বগল কামিয়ে ও বলে, “আপনার তলার মানে, গুদের বাল কি কামাব, না ক্লিপ করব?”
“আমি আগে ক্লিপ করতাম, এখন কামাই! আপনি যেটা পছন্দ করেন, তাই করুন।”
আমি পা ছড়িয়ে বসি। ও ব্রাশে ফোম মাখিয়ে আমার তলপেটে মাখিয়ে ক্ষুর চালাতে থাকে। ধারালো খুরে পরিষ্কার হতে থাকে আমার ছয়মাসের না কামানো, অযত্নে বেয়াড়ার মতো বেড়ে যাওয়া বাল। আমি দুহাতে পা টেনে ধরে ওকে কামাতে সাহায্য করছি। রকি সাবধানে গুদের চারপাশটা কামিয়ে দিল। কেবল গুদের উপর এক চিলতে ত্রিভুজের মত বালের ছোট্ট বাগান। বাব্বাহ! এতক্ষণে তলপেটটা যেন ফর্সা লাগছে! ও আবার তলপেটে, গুদের চারপাশে ফোম মাখিয়ে কামাল। ব্রাশ, ক্ষুর নিয়ে যেই উঠছে, আমি বলি, “আপনি কামাবেন না?”
“আমি তো কামাইনে! রহিমা মাসে একবার করে কাইঁচি দিয়ে ছেঁটে দেয়! আপনি পারবেন?”
“কেন পারব না? আমার ওসব অভ্যেস আছে!”
বাবলা, রণিত, সাহেবদের আমি নিয়ম করে সপ্তাহে দুবার বাল ক্লিপ করে দিতাম। আহমদ সেভিং বক্স থেকে কাঁইচি চিরুনি বের করে। আমি ওর লুঙ্গি খুলে ওকে বসিয়ে দিই চেয়ারে। ওর তলপেটে ঘন কালো চুল কুঁচকে আছে! আমি চিরুনি চালিয়ে পাক্কা নাপিতের মতো দ্রুত পোক্ত হাতে ওর বাল ছাঁটতে থাকি। ঝুপ্ ঝুপ্ করে গোছা- গোছা বাল পরছে নীচে মেঝেতে। একটু পরেই খুট্টাদের মতো কুচিকুচি করে কেটে ওকে অবাক করে দিই!
ও বলে, “আপনার চুলগুলান কেমন অগোছালো লাগে, বসেন আমি কেটে দেই।”
আমার আগে বব করা চুল ছিল। এখানে এসে আর চুল কাটা হয় না। আমি বলি, “আমাকে বব ছাঁট দেবেন?”
“রহিমা বলছিল, আপনি নাকি ওকে বলেছেন যে আপনি মাথা ন্যাড়া করতে চান?”
হ্যাঁ। এ আমার বহুকালের সখ। মাথা ন্যাড়া করা। আমি বলি, “রহিমা বলেছে আপনাকে?”
“ও বলছিল। দেব কামিয়ে? আমি তো আমার বিবির মাথা মাঝে মাঝে ন্যাড়া করি।”
আমার গায়ে কাটা দিয়ে ওঠে। আমার কতদিনের স্বপ্ন সফল হতে চলেছে। বাবলা জানলে রাগ করবে হয়ত। তা করুক। ওকে বলব না। আমি বললাম, “আমি রাজি। আপনি আমার মাথা ন্যাড়া করে দিন।”
আমাকে মাথা নীচু করে বসতে বলল। আমি বসলাম। ও আমার মাথা গলিয়ে ওর পরনের লুঙ্গি গলিয়ে দিল। আমার গলায় গিঁট দিয়ে আমার সামনে একটা টুলে বসল।
গামলার জল হাতে কতে তুলে আমার মাথায় চেপে চেপে চুলের গোড়া ভেজাতে থাকে রকি। চুলের গোড়ায় আঙুল চালিয়ে গোড়া ভিজিয়ে নেয় ও। যখন চুলের গোড়ায় আঙুল চালাচ্ছে, আমার গুদ রসে ভিজে যেতে শুরু করে। আমি শব্দ করি না।
ও আমার চুলে আঙুল দিয়ে আঁচড়ে অসমান চুল মাথার মাঝখান থেকে দুভাগ করে দুটো গার্ডার দিয়ে টাইট করে বেঁধে দিল দুদিকে।
এবার আমার মাথাটা আর একটু নামিয়ে ঠিক তালুর উপর ও ক্ষুর বসায়। প্রথম টানটা আস্তে দিল। আমি শিউরে উঠি। তারপর ও ক্ষুর চালাল তালুর মাঝখান থেকে সামনের দিকে। চড়চড় করে ক্ষুর চালানোর শব্দ পাচ্ছি। আমার মাথা জ্বলে যাচ্ছে ধারালো ক্ষুরের টানে। সাড়া গায়ে কেমন যেন শিহরণ খেলে যাচ্ছে।
রকি একমনে আমাকে কামাচ্ছে। আমার মাথাটা সামনের দিকে চেপে ধরে ও এবার আমার মাথার সামনের দিকে ক্ষুর টানে। আমার কপাল পর্যন্ত সমান ভাবে কামিয়ে দায়। তার পরে ডানদিকের চুলের গোছা কামানো শুরু করে। ও এত সুন্দর করে কামাচ্ছে, যে খুব তাড়াতাড়ি আমার ডানদিকের কানের উপর গার্ডার বেঁধে রাখা চুলের গোছাটা ঝুপ করে আমার সামনে পরে যায়। তারমানে আমার মাথার ডানদিকটা কামানো হয়ে গেছে!
আমার মুখটা তুলে ও আমার ঠোঁটে চুমু দিল। আমিও ওর জিভ চুষতে চুষতে চুমু দিলাম ওকে। আধ কামানো মাথা দুহাতে ধরে ও আমাকে আদর করে। তারপর আবার আগের মতো আমার মাথাটা নামিয়ে ধরে। এবার আমার মাথার বামদিকের চুল কামাতে থাকে রকি। কানের পাশের চুল যত্ন করে কামিয়ে দিয়ে ও মাথাটা আরও নামিয়ে ধরে মাথার পেছন দিকে ক্ষুর চালায়। এতক্ষণে আমার মাথার জ্বলুনিটা সয়ে গেছে। আমার বেশ আরাম লাগছে।
বামদিকের চুলের গোছাটা পড়ে গেলে আমি বললাম, “এবার একটু আয়নায় মুখটা দেখব।”
ও বলে, “দাঁড়ান। আগে মাথাটা পরিষ্কার করে দেই।”
আমার মাথায় ভালো করে সেভিং ফোম মাখিয়ে আবার ক্ষুর চালাতে শুরু করে। চড় চড় করে ক্ষুরের টান পরে। আমার গুদ এদিকে জলে ভেসে যাচ্ছে। ও যত্ন করে আমার মাথা আর একবার কামিয়ে কানের পাশের, ঘাড়ের, কপালের চুলগুলো পরিষ্কার করে দিল। ভেজা তয়ালে দিয়ে মাথাটা মুছে দিয়ে বলল, “এবার দেখেন।”
আমি আয়নায় তাকিয়ে তো হাঁ হয়ে গেলাম! কী দারুণ লাগছে। ফর্সা মুখের উপর সাদা কাগজের মতো টাক দেখা যাচ্ছে, যেন জ্বলজ্বল করছে! আমি ওকে জিজ্ঞেস করি, “এই, আমাকে ভালো লাগছে?”
রকি তখন ক্ষুর পরিষ্কার করছে। মুখ তুলে বলল, “আমার যদি শাদি না হত, তো এক্ষুনি আপনেরে নিকে করে নেতাম।”

Category: Interracial Love Stories