Category: First Time Stories

Office Office Ch. 01

by rupaipanty©

অফিস- অফিস

তেইশ বছরের পূজা রায় যেদিন হেলথের চাকরি পেল, ও ঠিক করল, এবার জীবনটা একটু এন্‌জয় করবে! বাবা-মা হারা পূজা মানুষ হয়েছে মামা- মামির কাছে। তারা ওকে খুব ভালো বাসেন। ওর মামাতো বোন- ও খুব ভালো। ওর চাকরিতে এতদূর কোয়ার্টারে চলে আসতে হবে বলে ওরা খুব কেঁদেছে। ছাত্রী হিসাবে পূজা ভালো ছিল, তবে কারও সাথে তেমন মিশত না। ফলে প্রেমেও পড়েনি আগে কখনও।
কোয়ার্টারে এসে পরিচয় ওর অফিসের বন্ধুদের সাথে। ওর পাশের ঘরে থাকে রীনাদি, তারপর সীমা আর ওর বর পার্থদা। এরকম মোট সাতটা ঘরের পাঁচটা ভর্তি। এছাড়া একটা ডাইনিং, কমন রুম, সুইমিং পুল- সবই হেলথ সেন্টারের বাউন্ডারির ভেতর এবং উঁচু পাচিলে ঘেরা । রিনাদি, নিপাদি খুব হেল্প করছে, রমাদি সবচেয়ে সিনিয়র, সেও এসে দেখা করে গেছে।
ঘর গুছিয়ে বিকালে স্নান করে যখন পূজা বারান্দায় বসেছে, সীমাদি আর পার্থদা এসে বলে গেল, আজ রাতে নতুন কলিগের অনারে পার্টি আছে সারারাত, কমনরুমে। পূজা তেমন গুরুত্ব দিল না। জিনস, টি-শার্ট পরেই গেল রাতের পার্টিতে। দেখল, ভালই আয়োজন। প্লেটে করে যে যার মতো খাবার তুলে নিচ্ছে। টেবিলে মদের বোতল, সোডা, বরফ, সব সাজান। পূজা ঢুকতেই রমাদি ওর হাতে একটা মদের গ্লাস তুলে দিল। পূজা আগে কোনোদিন মদ খায়নি। বোনের সাথে লুকিয়ে সিগারেট খেত। মদ খায়নি। রমাদি ওকে ঘরের মাঝে দাঁড় করিয়ে সবার সাথে পরিচয় করিয়ে দিল। ওদের অফিসে মোট পনের জন লোক ছিল, ওকে নিয়ে ষোল। আটজন ছেলে। রমাদি বলল, “আমাদের একজন লেডি কম ছিল। এবার ববির একটা হিল্লে হয়ে গেল।”
পুজার তো চোখ কপালে! এ কী ঘটকালি হচ্ছে? রীনাদি এসে বলল, “আসলে আমরা সবাই সবার সেক্স পার্টনার খুঁজে নিয়েছি এখানে। ববি একা ছিল, তুমি ওকে দেখলে অপছন্দ হবে না। আমরা এখানে সারা দিনরাত নানান চাপে থাকি বলে সেক্স নিয়ে খুব ফ্রি। যার যাকে পছন্দ তার সাথে সেক্স করি। তুমি কি এনগেজ? আগে সেক্স করেছ?”
“না। আমি সেক্স করিনি কারোর সাথে।” পূজা ভয়ে ভয়ে বলে, ওর খুব ভয় করছে।
“আর ইউ এ ভার্জিন?” রীনা অবাক হল।
রীনা খবরটা রমাদিকে জানালো। রমাদি জানালো ওর পার্টনার বিকাশকে। ক্রমে সবাই জেনে গেল। রমাদি পুজাকে বলল, “তাহলে তো আমাদের ডবল ফিস্ট! আমরা তোমার ভার্জিনিটি অক্‌শান করব। বাট নট টু নাইট। আমাদের মাইনে হবে সামনের সপ্তাহে, তারপরের রবিবার আমাদের ফিস্ট এবং তোমার নথ ভাঙ্গানি। কি। তোমার আপত্তি নেই তো?”
“নথ ভাঙ্গানি? সে তো জানি বেশ্যাদের হয়!”পূজা বলল।
“তা ঠিকই! আমরা এখানে নিজেদের বেশ্যা ছাড়া অন্য কিছু ভাবি না! তোমারও অভ্যেস হয়ে যাবে। ভয় নেই। রীনা
তোমাকে সব শিখিয়ে দেবে। নাও, এবার মদ খাও।”
পূজা ভয়ে ভয়ে জীবনের প্রথম মদের গ্লাসে চুমুক দিল। খারাপ লাগল না! ঝাঁজালো পানীয়টা ও আস্তে আস্তে শেষ করল। রমাদি এসে বলল, “আমাদের অফিসের রীতি হল, নতুন স্টাফদের পোঁদে চড় মেরে ওয়েলকাম করা।”
“মানে নতুন বেশ্যাদের?” পূজা আর এক গ্লাস হাতে নিয়েছে তখন।
“তা বলতে পার! তা তোমার আপত্তি নেই তো?”
পূজা দেখল, ছেলেরা মেয়েদের কোমর জড়িয়ে দাঁড়িয়ে। সবারই ঢিলে- ঢালা পোশাক, হাতকাটা চুড়িদার বা টপ্‌- টাইট লেগিংস্‌, বা মিনিস্কার্ট- ছোট্ট টপ্‌। পূজা বলে, “না, না, আপত্তির কি আছে?”
রীনাদি ওকে হাত ধরে টেবিলের সামনে এনে দাঁড় করায়। টেবিলে হাতে ভর দিয়ে বুক চেপে পোঁদ তুলে দাঁড়াতে বলে। পূজার কান লাল হয়ে যাচ্ছে লজ্জায়! ও তবু কথা মতো দাঁড়ায়। রমাদি এসে ওর জিনসের বোতাম-চেন খুলে প্যান্টটা টেনে হাঁটুর কাছে নামিয়ে দেয়। নীচে ও আজ বড়, পাছা ঢাকা প্যান্টি পরেছে। ওর পাছাদুটো বেশ লদলদে। রমাদি ওর প্যান্টির দুদিকের ইলাস্টিক টেনে কোমরের ইলাস্টিকের উপরে তুলে ওর পাছা আগলা করে দিল। পূজার লজ্জা করছে। ও জানে, ওর শরীরটা একটু ভারীর দিকেই। পাছাটাও বেশ সুগঠিত। ওর বুক ছত্রিশ, কোমর আঠাশ আর পাছা বিয়াল্লিশ! ওর পাছা চটকে সবাই আরামই পাবে!
রমাদি বলল, “লেডিস এন্ড জেন্টেল ম্যান, ইট’স আওয়ার অনার টু হ্যাভ দ্য বিউটিফুল লেডি উইথ আস এন্ড এ প্লেজার টু স্প্যাঙ্ক হার বেয়ার বাম। সো, প্লিজ আই কল আওয়ার সিনিয়ার মোস্ট ম্যান বিকাশ। কাম অন মাই ডারলিং বয়।”
পূজা দম বন্ধ করে রাখে। বিকাশ এসে পূজার পাছায় কষে দুটো থাবা দিলে সবাই হাততালি দিয়ে ওঠে। পূজার পাছা যেমন জ্বলছে, তেমনি ওর শরীর জ্বলছে! এরপর এল পার্থদা, পবিত্র, অশক, রফি, মঈন, আলতাফ আর শেষে ববি। আটজনের ষোলটা থাবা খেয়ে পূজার পাছা লাল হয়ে গেছে! রমাদি ওকে সোজা হয়ে দাঁড়াতে বললে ও প্যান্টটা তুলে চেন আটকে ঘুরে দাঁড়ায়। ও লজ্জায় কারও দিকে তাকাতে পারছে না! রমাদি বলল, “ছেলেরা তো পোঁদে থাবা দিল, আমরা সাতজন মাগী কী করব তা জানতে চাইলে না যে?”
“কী করবেন?” পূজা চমকে ওঠে।
“তোমাকে চুমু খাব!”
পূজা বেশ মজা পাচ্ছে। তেইশ বছরের জীবনে যা পারেনি, আজ সবে তার শুরু। ছেলেরা পোঁদে থাবাচ্ছে, পরে ওর নথ ভাঙ্গানিও হবে! মানে কুমারী থেকে চাকরী পেতেই পুরো বেশ্যা! মেয়েদের সাথে চুমু খাওয়ার অভ্যেশ ওর আছে। ও আর ওর মামাতো বোন প্রতিদিন দুজন দুজনকে নগ্ন করে চুমু খেত, মাই টেপা- চোষা, গুদ চাটা, গুদে আঙুলবাজী করে গুদের ফ্যাদা ফেলে আরাম দিত একে অন্যকে। পূজার ঠোঁটের মধ্যে ঠোঁট পুরে প্রথমে রমাদি চুমু খেল।
পূজা রমাদিকে জড়িয়ে ধরে চোখ বুজে চুমু খেল। রিনা ওর মাই ডলতে ডলতে চুমু খেল, আর পূজা ওর পাছা সালোয়ারের উপর থেকে টিপতে- টিপতে! সীমা, নীপার পর যখন ব্রেসিয়ারের মতো ছোট টপ্‌ আর মিনি স্কার্ট পরা টিনা এসে ওকে বুকে জড়িয়ে ধরল, পূজা বুঝতে পারছিল, ওর গুদ ভিজে যাচ্ছে! প্যান্টিটা বেশ ভিজে-ভিজে লাগছে! টিনা ওকে চুমু খেতে খেতে ওর পাছায় হাত দিয়ে আদর করছে দেখে পূজা সাহস করে ওর মিনি স্কার্টের তলা দিয়ে হাত ঢুকিয়ে দিল। নীচে প্যান্টি পরেনি টিনা! মসৃণ কামানো তলপেটে ও গুদে খানিকক্ষণ হাত বুলাল ও।
তারপর জুলি এল। নাকে-কানে বড়বড় দুল, বয়েজকাট চুল, মিনি স্কার্ট পরা জুলি ওর কোমরের কাছে একটা পা তুলে দিয়ে দুহাতে গলা জড়িয়ে ওকে চুমু খেতে লাগল। পূজা ওর মসৃণ উরুতে হাত বোলাতে বোলাতে চুমু খাচ্ছে! ওর পাছায় হাত দিল, জুলিরও পোঁদে প্যান্টি নেই দেখে ও জুলির গুদে আঙুল চালাতে লাগল। আঙুলটা রসে ভিজে গেল ওর! শেষে এল গীতা। লেগিংস পরা কালো সুন্দরী। যাকে বলে ব্ল্যাক-বিউটি!
শেষে খাওয়া-দাওয়া হল। রাত বারোটায় যে যার ঘরে চলে গেল।

Written by: rupaipanty

Please Rate This Submission:

Story Tags: group, first time, popping cherries, auction of virginity

Category: First Time Stories